সঞ্জয় দত্তের বায়োপিকে রনবিরকে আর কিছুদিনের মধ্যেই দেখা যাবে বড়পর্দায়। তারই আগে সামনে এলো আরও এক খবর। এই প্রথমবার একসঙ্গে একই চলচ্চিত্রে দেখা যাবে সঞ্জয় ও রণবীরকে। এই অসাধ্য সাধন করতে চলেছে যশ রাজ ফিল্মস।

যশ রাজ ফিল্মস-এর পরবর্তী প্রযোজনা ‘শমশেরা’ সিনেমায় খলনায়কের চরিত্রের জন্যে নাকি সঞ্জয় দত্তকেই বেছে নিয়েছেন পরিচালক করণ মালহোত্রা। অ্যাকশনে ভরপুর এই পিরিয়ড ছবিতেই প্রথমবারের জন্যে যশ রাজের সঙ্গে কাজ করবেন সঞ্জয় দত্ত।

ছবির নাম ভূমিকায় রয়েছেন রনবির কাপুর। পরিচালক করণ মালহোত্রা জানিয়েছেন, ‘শমশেরা খুবই সাহসী এবং ভয়ংকর এক চরিত্র। ফলে ওর বিপরীতে যিনি ভিলেনের চরিত্রে থাকবেন তাকেও একই রকম ভয়ংকর হতে হবে। সঞ্জয় স্যারের থেকে ভালো এই চরিত্রে আর কেই বা করতে পারতেন!’

ছবি নিয়ে খুবই এক্সসাইটেড সঞ্জয় দত্ত নিজেও। একটি সাক্ষাত্‍কারে তিনি জানিয়েছেন, ‘আমার বাবা আর যশ আঙ্কেল খুবই ভালো বন্ধু ছিলেন। এবার আমিও যশ রাজ ফিল্মসে কাজের সুযোগ পেলাম। আমার জীবনের এক বিশেষ মুহূর্ত এটি। যখন করণ বলল, আমার বিপরীতে রণবীর থাকবে তখনই মনে হয়েছিল এটা দারুণ আইডিয়া। ছবির শ্যটিং শুরু হওয়ার অপেক্ষায় রয়েছি। করণের সঙ্গে এটি আমার দ্বিতীয় ছবি।’

২০১৮-র শেষ ভাগে শুরু হবে শমশেরার শুটিং। ২০১৯ সালের মাঝামাঝি সময়ের মধ্যে শেষ হবে ছবির কাজ। তবে এখনও পর্যন্ত জানানো হয়নি ২০১৯ সালেই ছবিটি মুক্তি পাবে কি না।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here