ভারতের উত্তর প্রদেশে একটি নির্মাণাধীন ফ্লাইওভারের একাংশ ধসে ১২ জন নিহত হয়েছেন। আশঙ্কা করা হচ্ছে ধ্বংসস্তুপের নিচে আরো অনেকে চাপা পড়ে আছে। মঙ্গলবার সন্ধ্যার দিকে বারানসির ক্যান্টনমেন্ট এলাকার পাশে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে স্থানীয় পুলিশ।

সরকারি কর্মকর্তাদের বরাত দিয়ে ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, উদ্ধারকারীরা ঘটনাস্থলে পৌঁছে তাদের উদ্ধার তৎপরতা শুরু করেছে। এ ঘটনায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। দুঃখ প্রকাশ করেছেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তিনি বলেন, উদ্ভুত ঘটনা ও পরিস্থিতি নিয়ন্ত্রণে উপ-মুখ্যমন্ত্রী কেপি মওরিয়া ও মন্ত্রী নিলকণ্ঠ তিওয়ারিকে নির্দেশ দেওয়া হয়েছে।

এদিকে ঘটনা তদন্তে সরকারের পক্ষ থেকে তিন সদস্যবিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে। এ ছাড়া নিহতদের প্রত্যেকের পরিবারকে ৫ লাখ ও গুরুতর আহতদের প্রত্যেককে ৩ লাখ রুপি করে সহায়তা ঘোষণা দিয়েছেন যোগী আদিত্যনাথ।

ঘটনার খবর পেয়ে এক টুইটবার্তায় মোদি বলেন, বারানসিতে নির্মাণাধীণ ফ্লাইওভারের একাংশ ধসে হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করছি। প্রার্থনা করছি আমরা সব সমস্যা কাটিয়ে উঠবো। ঘটনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় সরকারি কর্মকর্তা-কর্মচারিদের তৎপর থাকার নির্দেশ দিচ্ছি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here