এই মুহূর্তে দুই কারণে সাইবার মহল উত্তাল। সবটাই কলকাতার জনপ্রিয় নায়িকা শুভশ্রীকে নিয়ে। বিয়ের পর থেকে একইসঙ্গে নিন্দিত-নন্দিত নায়িকা। কত শখ করে শাড়ি-আংটি-বিয়ের রীতিনীতি পালনের সব মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন নায়িকা। তাই নিয়ে উন্মাদনা চোখে পড়ার মত। কিন্তু বিয়ে মিটতে না মিটতেই রাজ চক্রবর্তীর প্রথম স্ত্রী শতাব্দীর সঙ্গে তুলনা শুরু শুভশ্রীর।

অনেকেই বলছেন, শতাব্দী আসার পরে রাজ যেভাবে চড়চড়িয়ে উন্নতি করেছিলেন শুভ আসার পর ঠিক তার উল্টোটাই হচ্ছে। রাজের একের পর এক প্রজেক্ট নাকি বন্ধের পথে! এই নিয়েও সমালোচনা শুরু সোশ্যাল মিডিয়ায়।

এই মুহূর্তে রাজের হাতে কী কী কাজ ছিল? কোনগুলোই বা বন্ধ হচ্ছে? অনেকেই জানেন, ইতিমধ্যেই বাতিল হয়ে গিয়েছে পরিচালকের ড্রিম প্রজেক্ট ‘টং লিং’। এই ছবি নিয়ে ১১ বছর ধরে অপেক্ষা করছেন পরিচালক। অন্যদিকে ‘সিরাজউদ্দৌলা’ কবে হবে তার ঠিক নেই। এখন আবার শোনা যাচ্ছে ‘কাটমুণ্ডু টু কম্বোডিয়া’ ছবিটিও নাকি আর হচ্ছে না। সব মিলিয়ে মাঝ সমুদ্রে খাবি খাচ্ছেন নতুন বর।

কিন্তু টিজার পোস্টার, ফাস্টলুকের পর, কেন বন্ধ হয়ে গেল ‘কাটমুণ্ডু টু কম্বোডিয়া’ এর শ্যটিং! তাই নিয়ে চলছে টলিপাড়ায় গুঞ্জন। শোনা যাচ্ছে, যিশু এবং সোহম নাকি বেরিয়ে এসেছেন ছবিটি থেকে। কারণ এই মুহূর্তে যিশুর হাতে প্রচুর কাজ। তাছাড়া রাজের সিনেমার চিত্রনাট্যও নাকি পছন্দ হচ্ছে না অভিনেতার। যিশু, সোহম দু’জনেরই নাকি মনে হয়েছে রুদ্রনীলের চরিত্রটি বেশি গুরুত্বপূর্ণ তাদের থেকে!

অন্যদিকে বেঁকে বসেছেন ছবির প্রযোজক সংস্থাও। তাদের বক্তব্য, কম্বোডিয়ায় শ্যটিং করতে গেলে বাজেট অনেকটাই বেড়ে যাচ্ছে। তাই অন্য জায়গার কথা ভাবছে তারা। এরপর রাজ যদি নতুন চিত্রনাট্য তৈরিও করেন, সেখানে কম্বোডিয়া থাকবে কিনা তাই নিয়ে সন্দেহ আছে! অর্থাৎ রাজের ‘কাটমুণ্ডু টু কম্বোডিয়া’ এখন বিশ বাঁও জলে।

বিয়ের পরেই একাধিক ছবির কাজ কাকতালীয়ভাবে বন্ধ হয়ে যাওয়ায় নিন্দুকেরা বলছেন, নামে ‘শুভ’ শব্দ থাকলেও সোল তিনি রাজের জন্য ভীষণ অপয়া! বউ হয়ে আসতে না আসতেই এতগুলো কাজ হাতছাড়া হয়ে গেল পরিচালকের। একই সঙ্গে উঠে আসছে রাজের প্রথম স্ত্রী শতাব্দীর নাম। শতাব্দীকে বিয়ে করার পর রাজের ভাগ্য খুলেছিল। ‘চিরদিনই তুমি যে আমার’, ‘চ্যালেঞ্জ’ একের পর এক হিট ছবি বানিয়েছিলেন তিনি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here