রাশিয়া বিশ্বকাপ নিয়ে আইএস জঙ্গিদের হুমকি ধামকি থামছে না। এবার ফুটবল বিশ্বের দুই সেরা তারকা আর্জেন্টিনার লিওনেল মেসি এবং পর্তগালের ক্রিশ্চিয়ানো রোনালদোকে বিশ্বকাপ শুরুর আগেই জবাই করে হত্যার হুমকি দিয়েছে নিষিদ্ধ সংগঠনটি।

এই সেই বিভৎস ছবি

সম্প্রতি পরিচয় গোপন রেখে এক আইএস জঙ্গি সামাজিক যোগাযোগ মাধ্যম টেলিগ্রামে একটি প্রতীকী ছবি প্রকাশ করে। এতে দেখা যায়, একটি মাঠের কোণায় এনে দুই মুখোশধারী মেসি ও রোনালদোকে জবাই করছে। ছবিতে রাশিয়া বিশ্বকাপের লোগোও ভাঙা অবস্থায় দেখানো হয়েছে।

এছাড়া কুরুচিপূর্ণ এই ছবিটিতে মেসি ও রোনালদোর উদ্দেশ্যে বলা হয়েছে-মাঠ অবশ্যেই তোমাদের রক্তে ভেসে যাবে।

আরেকটি ছবিতে দেখানো হয়েছে, দর্শক পরিপূর্ণ একটি ফুটবল মাঠে গ্রেনেড হাতে এক জঙ্গি দাঁড়িয়ে রয়েছে। তাতে লেখা-জয় আমাদেরই হবে। এই ছবিতেও বিশ্বকাপের লোগো ভাঙা অবস্থায় উপস্থাপন করা হয়েছে।

এই ছবি প্রকাশ করার আগে একাধিকবার মেসি এবং রোনালদোকে হত্যা করার ভিন্ন ভিন্ন হুমকি দিয়েছিল আইএস। এবার নতুন দুই সেরা খেলোয়াড়কে হত্যার হুমকি দিলো তারা। বিশ্বকাপ শুরুর মাসখানেক আগে আইএসের এমন তৎপরতা নিশ্চয়ই ভাবিয়ে তুলবে রাশিয়ার নিরাপত্তা ব্যবস্থায় নিয়োজিত কর্মীদের।

গ্রেটেস্ট শো অন আর্থ নামে খ্যাত ফুটবল বিশ্বকাপের পর্দা উঠবে ১৪ জুন। এর আগেই রাশিয়ায় উপস্থিত হবে অংশগ্রহণকারী সবগুলো দল। সে সুযোগকেই কাজে লাগানোর হুমকি দিয়ে রাখলো আইএস।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here