সোনম কাপুরে বিয়েতে হাই প্রোফাইল অতিথির অভাব ছিল না। কিন্তু সকলকে ছাপিয়ে লাইম লাইটে এসেছিলেন রনবির কাপুর আর আলিয়া ভাট জুটি। হঠাৎ করেই বলিউডে জোর গুঞ্জন উঠেছে এই দুই জনপ্রিয় তারকা নাকি এখন চুটিয়ে প্রেম করছেন। শুধু তাই নয়, কেউ কেউ বলছেন, তারা নাকি এরইমধ্যে লিভ টুগেদারও শুরু করে দিয়েছেন।

এই দুই সুদর্শন তারকা এখন একসঙ্গে শুটিং করছেন অয়ন মুখার্জির সুপারহিরো ভিত্তিক ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে। শোনা যাচ্ছে, এই ছবির শুটিংয়ের শুরু থেকেই আলিয়া-রনবিরের প্রেমের শুরু। গত বছর অয়ন মুখার্জির বাড়ির দুর্গাপূজোতেও আলিয়া-রণবীরকে একসঙ্গে দেখা গিয়েছিল।

এ বছর মার্চে আলিয়ার জন্মদিন পালন করা হয়েছিল বুলগেরিয়ায়, ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার সেটে। সেখানে রনবিরের মা নীতু কাপুরও নাকি উপস্থিত হয়ে আলিয়াকে অভিনন্দর জানান। এরপর গত সপ্তাহে দুই তারকা হাতে হাত রেখে সোনম কাপুরের বিয়ের রিসেপশনে হাজির হন। প্রত্যক্ষদর্শীদের মতে, সেখানে দু’জনের বডি ল্যাঙ্গোয়েজ ছিল দেখার মতো!

রনবিরকে যে আলিয়া খুবই পছন্দ করেন, সেটা তারা একসঙ্গে কাজ করার আগেও বেশ কয়েক বার বলেছিলেন। কারন জোহরের চ্যাট শোয়ে কফি খেতে খেতে তিনি বলেছিলেন, ‘তুমিই ‘রকস্টার’ রিলিজ়ের পর রণবিরকে ফোন করে আমাকে বলেছিলে, ‘ওর সঙ্গে কথা বলো। ওকে বলো, হাউ মাচ ইউ লাভ হিম! তারপর আমি রনবিরকে যে কী আবোলতাবোল বলেছিলাম… তারপর ওর সঙ্গে অনেক বার হ্যাংআউট করেছি। আমার এখনও মনে হয়, ররবির খুব মিষ্টি এবং আই স্টিল ওয়ান্ট টু ম্যারি হিম।’

শোনা যাচ্ছে, আলিয়া এবং রণবীরের সম্পর্ক নিয়ে কাপুর ও ভাট পরিবারও খুশি। এ ক্ষেত্রে অবশ্য একটা অন্য রকম অংকও কাজ করছে বলে নিন্দুকদের মত। তবে তারা আদৌ সাত পাকে বাঁধা পড়বেন কি না, সে অনেক দূরের প্রশ্ন… আপাতত আলিয়া চুটিয়ে উপভোগ করছেন জীবন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here