বাংলাদেশের শীর্ষ তারকা শাকিব খান কাজ নিয়ে ব্যস্ত থাকলেও ধর্মকর্ম ভুলে যান না। তার ধর্মভীরুতা নিয়ে নতুন কিছু বলার নেই। ওমরাহ হজও করে এসেছেন দুই দুবার।

বর্তমানে ‘ভাইজান এলো রে’ এবং ‘ক্যাপ্টেন খান’ চলচ্চিত্র নিয়েই ব্যস্ত সময় কাটাছেন শাকিব। আসছে ঈদে এ দেশে ‘ভাইজান এলো রে’ ছবিটি মুক্তি দেওয়ার চেষ্টা করে যাচ্ছেন। পাশাপাশি রোজা ও নামাজ পড়ছেন ঠিকমতো।

শাকিব জানান, ধর্মকর্ম করতে বরাবরই পছন্দ করেন তিনি। প্রতিনিয়ত সিনেমার কাজ নিয়ে ব্যস্ত থাকলেও ঠিকই নামাজ-রোজা পালন করেন।

শুক্রবার থেকে শাকিব অংশ নিয়েছেন নতুন ছবি ‘ক্যাপ্টেন খান’-এর শুটিংয়ে। এইদিনেই আবার ছিল প্রথম রোজা। তাই কাজের ফাঁকে শাকিব নামাজ আদায় করেন বলে সংশ্লিষ্টরা জানান।

ওয়াজেদ আলী সুমনের পরিচালনায় এই লটে ছবিটির শুটিং চলবে টানা এক সপ্তাহ। এরপর ঈদ পর্যন্ত শাকিবের শিডিউল ফাঁকা। এর ফাঁকে চলে যাবেন ওমরাহ্‌ করতে।

এদিকে হঠাৎ করেই ধর্মচর্চায় ব্যস্ত হয়ে পড়েছেন ঢালিউডের আলোচিত নায়ক অনন্ত জলিল। দেশে ও বিদেশের বিভিন্ন মসজিদে গিয়ে ইসলামের দাওয়াত দিতে দেখা গেছে এই তারকাকে। অনন্ত জলিলের এই পরিবর্তনের পেছনে মুফতি উসামার বিশেষ ভূমিকা রয়েছে বলে মনে করা হয়।

এই মুফতির সঙ্গে দেখা শাকিব খানকেও এক সময় দেখা যায়। তখন নতুন গুঞ্জন তৈরি হয়, শাকিবও অভিনয় ছেড়ে তাবলিগ জামাতে যোগ দিতে যাচ্ছেন। এর আগে ২০১৬ সালে বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাতেও মুফতি উসামার সঙ্গে অংশ নিয়েছিলেন এই তারকা।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here