ভারতের টেলিভিশন জগতের পরিচিত মুখ কারিশমা তন্না। লম্বা, আকর্ষণীয় শারীরিক গড়ন ও চেহারার লাবণ্য সব কিছুর এক দারুণ মিশেল রয়েছে তার মধ্যে। তাইতো তিনি আলাদাভাবেই নজর কাড়েন সবার।

সম্প্রতি এক সাক্ষাৎকারে কারিশমা তন্না নিজের ব্যক্তিজীবন নিয়ে অনেক কথা বলেছেন। বলিউডে এখন বিয়ের জোয়ার চলছে। সম্প্রতি একাধিক তারকা গাঁটছড়া বেঁধেছেন। কারিশমা কবে নাগাদ বিয়ের পিঁড়িতে বসবেন? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, চারদিকে সবাই বিয়ে করছে, আমি তো ছেলেই পাচ্ছি না।

কারিশমা আরো বলেন, জানি কেউই বিশ্বাস করবে না এই কথা। কিন্তু আমি আসলেই সিঙ্গেল। এটার জন্য অবশ্য আফসোস করি না। নিজের কাজ নিয়ে খুশি আছি।

অতিরিক্ত লম্বা হওয়ার কারণে সমস্যায় পড়তে হয় কিনা? এই বিষয়ে কারিশমা তন্না বলেন, প্রায়ই এই বিড়ম্বনায় পড়তে হয়। কেউ আমার পাশে দাঁড়াতেই চায় না। কেউ কেউ মনে করে আমি অনেক উঁচু হিল পরি।

এদিকে কিছু দিন পরেই বলিউডে অভিষেক হবে কারিশমা তন্নার। সঞ্জয় দত্তের বায়োপিক ‘সঞ্জু’তে তিনি অভিনয় করেছেন। জানা যায়, সঞ্জয়ের এক সময়ের প্রেমিকা মাধুরী দীক্ষিতের চরিত্রে দেখা যাবে কারিশমাকে। যদিও কারিশমা এই বিষয়টি নিজ মুখে স্বীকার করেননি। কারণ ছবির টিম থেকে নিষেধ করা দেয়া হয়েছে, যেন চরিত্রগুলো সম্পর্কে কেউ কিছু না প্রকাশ না করেন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here