রাজধানীর কচুক্ষেত এলাকার রজনীগন্ধা মার্কেট। একটি মোবাইলের দোকানে দুই ব্যক্তি কথা বলছেন দোকানদারের সঙ্গে। এর মধ্যে একজন তার একটি মোবাইল ফোন দোকানের কাচের শোকেসের ওপর রেখে প্রথমে পকেট থেকে সিগারেট বের করেন। পরে পাশের জন থেকে লাইটার নিয়ে তাতে আগুন ধরান।

এরপর সিগারেট টানতে টানতে দোকানের একপাশে সরে দাঁড়ান। এর মধ্যে পুলিশের এক সদস্য প্রবেশ করে শোকেসের ওপর রাখা মোবাইলটির পাশে গিয়ে দাঁড়ান। দোকানদারের সঙ্গে কথা বলতে বলতে ওই মোবাইলটির স্কিনে টাচ করতে থাকেন। মাঝে মধ্যে তাকান এদিক-ওদিক। একপর্যায়ে মোবাইলটি হাতে তুলে নিয়ে দ্রুত চলে যান। পুরো ঘটনাটি দোকানে থাকা সিসি ক্যামেরায় ধরা পড়ে। ভিডিওতে থাকা তারিখ ছিল ১৭ মে। অর্থাৎ বৃহস্পতিবার এ ঘটনাটি ঘটে।

এদিকে পুলিশ সদস্যের মোবাইল চুরির সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এখন ভাইরাল। সেটি শেয়ার করার পাশাপাশি পুলিশ সদস্যের চুরির সমালোচনা করেছেন অনেকে।

আবদুল খালেক নামের এক ফেসবুক ব্যবহারী তার আইডি থেকে চুরির ভিডিও ও ছবিসহ পোস্টটি দিয়েছেন। তিনি লিখেছেন, এসব পুলিশ হল লাইসেন্সধারী চোর। গায়ে রাষ্ট্রীয় পোশাক। আর সেই পোশাক পরেই চুরি করছেন। তাও আবার ব্যবহার করা সামান্য একটা মোবাইল! সেই দৃশ্য ধরা পড়েছে সিসি ক্যামেরায়।

তবে ভাসানটেক থানার উপ-পরিদর্শক (এসআই) তাজরুল ইসলাম বলেন, দুই ব্যক্তি ছবি ও ভিডিও নিয়ে থানায় এসেছিলেন। সেগুলো যাচাই-বাছাই করে দেখেছি। কিন্তু ভিডিওতে থাকা পুলিশের পোশাক পরিহিত ওই ব্যক্তি এ থানার কেউ নয়। ছবির ব্যক্তির সঙ্গে এ থানার কোনো পুলিশ সদস্যের মিল নেই।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here