লাখ লাখ টাকা নিজেদের শখ পূরণ করার জন্য খরচ করে এমন মানুষের কমতি নেই বিশ্বে। তেমনই একজন হলেন ক্যামেলিয়া জোহর। যিনি শুধু গোসলের জন্য খরচ করেন কোটি টাকা।

বিশ্বাস না হলেও এটাই সত্যি। যেখানে বিশ্বের অনেক মানুষ এখনো খেতে পড়তে পায় না, সেখানে টাকা অপচয়ের এমন খবরও প্রকাশ পায় যা শুনে বা পড়ে হাসা উচিত না রাগ করা উচিত সেই সিদ্ধান্ত নিতেও কখনও সখনও বেগ পেতে হয়।

পাকিস্তানি বংশোদ্ভূত রাশিয়ান কোটিপতি মোহম্মদ জোহরের স্ত্রী ক্যামেলিয়ার জীবনধারণ হীরে জহরত ও শ্যাম্পেনে মোড়া। বিশ্বের সবথেকে দামি শ্যাম্পেন দিয়ে নাকি রোজ গোসল করেন এই নারী। রোজ লক্ষ লক্ষ টাকা খরচ করে ফেলেন গা ভেজাতে। যে শ্যাম্পেন দিয়ে তিনি গোসল সারেন তার দাম ৫০০০ টাকা প্রতি বোতল।

স্বামী সোমহাম্মদ জোহরের সঙ্গে ক্যামেলিয়া

দিনে একবার বাথটাব ভর্তি করেন ওই শ্যাম্পেনের বিশ থেকে তিরিশটা বোতল খালি করে। মাস গেলে সেই হিসেব তাহলে কোথায় গিয়ে দাঁড়ায় একবার ভাবুন। তার গোসলের সময় প্রায় ২০ থেকে ২২ জন পরিচারিকারও প্রয়োজন পড়ে। সব মিলিয়ে মাস গেলে খরচ দাঁড়ায় কোটি টাকার ওপর।

ক্যামেলিয়ার হীরারও খুব শখ। তাই তিনি যে সব ঘড়ি পরেন তার প্রতিটি হীরা খচিত। নিজের স্ট্যান্ডার্ড বজায় রাখার জন্য তার কাছে রয়েছে দশটি ঘর, একটি প্রাইভেট জেট, ৫ মিলিয়ন ইউরো মূল্যের একটি ইয়ার্ট। এছাড়াও ক্যামেলিয়া যে চশমা পড়েন তার এক একটির দাম চার লাখ টাকা পর্যন্ত। তার হ্যান্ড ব্যাগের দাম ৯০ লাখ টাকা।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here