আগামী ঈদে পুক্তি পেতে যাচ্ছে বলিউড সুপারস্টার সালমানের খানের নতুন ধামাকা ‘রেস-৩’। টানটান অ্যাকশন এই সিনেমাতেই গান গেয়েছেন বাংলাদেশি বংশদ্ভূত গায়ক আব্দুল আলী ওরফে আলী জ্যাকো।

আব্দুল আলী পেশায় একজন কিকবক্সার। তবে বহুদিন ধরে টিভি প্রোডাকশনের সঙ্গে জড়িত। সিলেটের সুনামগঞ্জে জন্মগ্রহণ করা আলী প্রায় ৬ বছর বাংলাদেশেও ছিলেন। এরপর চলে যান লন্ডনে। সেখানে কিকবক্সিংয়ের দুনিয়ায় তিনি আলী জ্যাকো নামেই পরিচিত।

জানা গেছে, সালমানের সঙ্গেও আলীর বন্ধুত্ব বহুদিনের। ১৯৯৬ সাল থেকে তাদের বন্ধুত্ব শুরু হয়। লন্ডনে গেলে বন্ধুর সঙ্গে না দেখা করে আসেন না সালমান। তাই নিজের নতুন সিনেমায় দর্শকদের খানিকটা চমক দিতেই আলীকে গানের সঙ্গে যুক্ত করেছেন তিনি।

সালমানের সঙ্গে বন্ধু আলীর ছবি

আলী জ্যাকো মূলত ইংলিশ গান গান। গত বছরই তার সাতটি ইংরেজি গান পছন্দ করে নিয়ে এসেছিলেন সালমান। তারমধ্যে ‘আই ফাউন্ড লাভ’ নামে একটি গান সালমান রেস-৩ সিনেমার জন্য পছন্দ করেন। গানটির হিন্দি সংস্করণ এই সিনেমায় ব্যবহার করা হয়েছে। গানটির কথা ও সুর আলীর নিজেরই। তবে গানটিতে কে কণ্ঠ দিয়েছেন তা এখনই জানাতে চাইছেন না। তবে পুরো বিষয়টিকে অত্যন্ত সম্মানজনক বলেও উল্লেখ করেছেন আলী।

এরই মধ্যে শুটিংও শেষ হয়েছে রেস-৩ এর। এতে সালমান ছাড়াও অভিনয় করেছেন অনিল কাপুর, ববি দেওল, জ্যাকলিন ফার্নান্দেজ, সাকিব সেলিম ও ডেইজি শাহ।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here