রাশিয়া বিশ্বকাপকের জন্য প্রাথমিক দল ঘোষণা করেছে সব দেশই। চূড়ান্ত স্কোয়াডও দিয়ে ফেলেছে কেউ কেউ। এখনও চূড়ান্ত দল ঘোষণা করেনি আর্জেন্টিনা ও স্পেন। কিন্তু ২৩ সদস্যের চূড়ান্ত স্কোয়াড ফাঁস করে দিয়েছে দেশ দুটির গণমাধ্যম।

আর্জেন্টিনার জনপ্রিয় গণমাধ্যম ‘ওলে’, তাদের প্রতিবেদনে জানিয়ে সাম্পাওলি আক্রমণভাগে মেসির সঙ্গে মূল দলে রেখেছেন ইনজুরি আক্রান্ত ম্যানচেস্টার সিটির তারকা সার্জিও অ্যাগুয়েরোকে। এছাড়া আছেন গঞ্জালো হিগুয়েইন, পাবলো দিবালা ও ক্রিস্টিয়ান পাভান। প্রাথমিক স্কোয়াড থেকে বাদ পড়েছেন মাউরো ইকার্দি, লাউটারটো মার্টিনেজ ও ডিয়াগো পেরোত্তির মতো তারকা।

গোলরক্ষক নাহুয়েল গুজম্যানের সঙ্গে বাদ পড়েছে ডিফেন্ডার জার্মান পেজ্জেল্লা, রামিরো ফুয়েনস মোরি। এদিকে মিডফিল্ডে বিশ্বকাপের চূড়ান্ত স্কোয়াডে না থাকা হতে পারে গুইদো পিজারো, এনজো পেরেজ, লিওনার্দো পারেদেস ও পাবলো পেরেজের।

এদিকে স্প্যানিশ গণমাধ্যম জানিয়েছে চেলসির স্ট্রাইকার আলভারো মোরতা ও আর্সেনালের ডিফেন্ডার হেক্টর বেলারিনকে বাদ দিয়ে ঘোষণা হতে যাচ্ছে রাশিয়া বিশ্বকাপের স্পেনের চূড়ান্ত স্কোয়াড।

স্পেনের কোচের আগে ২৩ সদস্যের চূড়ান্ত স্কোয়াড ফাঁস করেছে দেশটির গণমাধ্যম। মোরতা, বেলারিনের সঙ্গে বাদ পড়তে পারেন চেলসির আরেক তারকা সেস ফ্রাবিগাস ও বায়ার্ন মিউনিখের জাভি মার্টিনেজ।

ফাঁস করার স্পেনের চূড়ান্ত দলের আক্রমণ ভাগে ডিয়াগো কস্তা, ডেভিড সিলভার সঙ্গে আরো আছেন মার্কো আসেনসিও, লুকাস ভাসকেস, রদ্রিগো ও ইয়াগো ইস্পাস। মিডফিল্ডে আন্দ্রেস ইনিয়োস্তার সঙ্গে থাকতে পারেন সার্জিও বুটকেস, ইসকো, থিয়াগো কোকে এবং সুয়েল।

গোলপোস্টের নিচে ডেভিড ডে গিয়ার সঙ্গে থাকবেন পেপ রাইনো ও কেপা এরিযাবালাগা। আর রক্ষণে সার্জিও রামোস, জেরার্দ পিকোর সঙ্গে দানি কারভাল, নাচো, জর্দি আলভা ও মার্কোস অ্যালোনসো।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here