ফের কলঙ্কিত হল পশ্চিমবঙ্গের কলকাতা। ক’দিন আগেই চলন্ত বাসে এক ছাত্রীকে লক্ষ্য করে প্রকাশ্যে হস্তমৈথুন করার অভিযোগে গ্রেফতার করা হয়েছিল এক ব্যক্তিকে। ফের সেই একই ধরণের অশালীন আচরণের সাক্ষী রইল সেই শহর।

রোববার দুপুরে দোকানের ভেতর ঢুকে প্রথমে মহিলার ওপর ঝাঁপিয়ে পড়া এবং পড়ে প্যান্টের চেইন খুলে নিজের পুরুষাঙ্গ দেখানোর অভিযোগে এক যুবককে গ্রেফতার করল পুলিশ। ঘটনাটি বাঁশদ্রোণী থানার সেন্ট্রাল পার্ক এলাকার। পুলিশ জানিয়েছে, ধৃত যুবকের নাম প্রসেনজিৎ দাস। বাড়ি সোনারপুর এলকায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সেন্ট্রাল পার্ক এলাকায় রয়েছে একটি গিফটের দোকান। এদিন দুপুরে সেই দোকানে যায় অভিযুক্ত যুবক। মহিলার অভিযোগ, তখন রাস্তাঘাট শুনশান ছিল। তিনি একাই দোকানে বসেছিলেন। ওই যুবক দোকানে ঢুকে আচমকায় তার ওপর ঝাঁপিয়ে পড়ে। কোনওমতে ওই মহিলা নিজেকে ছাড়াতে সক্ষম হলে তখন ওই যুবক নিজের প্যান্টের চেন খুলে পুরুষাঙ্গ দেখিয়ে অশ্লীল ইঙ্গিত করে। উপস্থিত বুদ্ধি কাজে লাগিয়ে ওই মহিলা মোবাইলে যুবকের বেশ কয়েকটি ছবি তুলে নেন। তখন পালিয়ে যায় ওই যুবক।

বিকেলে বাঁশদ্রোণী থানায় তিনি অভিযোগ দায়ের করেন। মোবাইলে তোলা ছবির সূত্রেই এদিন রাতে পুলিশ সোনারপুর এলাকা থেকে অভিযুক্ত প্রসেনজিৎকে গ্রেফতার করে। কদিন আগেই চলন্ত বাসে এক ছাত্রীকে লক্ষ্য করে হস্তমৈথুন করার অভিযোগ উঠেছিল এক ব্যক্তির বিরুদ্ধে। ফের ভরদুপুরে শহরে অশ্লীল ঘটনা ঘটায় চাঞ্চল্য ছড়িয়েছে। কি কারণে অভিযুক্ত এমন আচরণ করল, তা খতিয়ে দেখছে পুলিশ।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here