স্ত্রীকে শ্বশুরবাড়ি পাঠিয়ে দিয়ে আপন শ্যালিকাকে বিয়ে করেছেন মো. ইমরান হোসেন (২৫) নামে এক যুবক। শনিবার রাতে পটুয়াখালীর বাউফলে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, চাঁদকাঠি গ্রামের সেকান্দার আলী হাওলাদারের ছেলে ইমরান হোসেন তিন বছর আগে পার্শ্ববর্তী ভোলা সদর উপজেলার বাসিন্দা সেরাজ উদ্দিন চৌকিদারের মেয়ে রুনু বেগমকে (১৮) বিয়ে করেন। তাদের সংসারে আব্বাস নামে নয় মাসের একটি ছেলে সন্তানও রয়েছে।

বিয়ের ২ বছর পর রুনু বেগমের ছোট বোন খালেদা আক্তার মিমের (১৪) সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে ইমরান। গত ৫ মে স্ত্রী রুনু বেগমকে নিয়ে শ্বশুরবাড়ি বেড়াতে যান ইমরান। সেখানে দুই দিন থাকার পর মিমকে নিয়ে পালিয়ে যান তিনি। এরপর শনিবার শ্যালিকা মিমকে নিয়ে গ্রামের বাড়ি চাঁদকাঠিতে চলে আসেন ইমরান। স্ত্রী বর্তমান থাকতে তার আপন ছোট বোনকে বিয়ে করা নিয়ে এলাকায় সৃষ্টি হয়েছে ব্যাপক চাঞ্চল্য।

ধূলিয়া ইউপির ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. বারেক হাওলাদার বলেন, তারা আমার বাড়িতে আসলে ওই মেয়েকে (মিম) জিজ্ঞেস করেছি তুমি কী করবা? উত্তরে ওই মেয়ে জানায়, সে ইমরানের সঙ্গে সংসার করবে। এরপর রুনু বেগম ওই রাতেই শিশু আব্বাসকে ছোটবোন মিমের কাছে রেখে তার ভাইদের সঙ্গে তার বাপের বাড়িতে চলে যায়।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here