হৃদরোগে আক্রান্ত হয়ে মঙ্গলবার না ফেরার দেশে পাড়ি জমান ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাজিন আহমেদ। মৃত্যুর সময় পরিবারের কাউকেই পাশে পাননি তিনি। এমনকি মাকেও না। বাবার কবরে তাজিনকে সমাহিত করা হয়েছে।

তার মৃত্যুতে সহকর্মীরা শোক প্রকাশ করছেন। গুলশানের আজাদ মসজিদে বাদ জোহর জানাজা নামাজেও শোবিজের সিনিয়র ও জুনিয়র অনেক শিল্পী উপস্থিত ছিলেন।

আমাকে ক্ষমা করে দাও। আমার ভুল হয়ে গেছে। আমি বুঝিনি তোমার মূল্য। আমাকে মাফ করে দাও তাজিন আপা- কথা গুলো ইপ্সিতা শবনম শ্রাবন্তীর। আর এই ক্ষমা প্রার্থনা প্রয়াত তাজিন আহমেদের কাছে। কিন্তু কেন ক্ষমা চাইছেন তাজিনের কাছে। তাজিনের শেষ দিনগুলো কেটেছে বড্ড একাকীত্বে। কে জানতো তার মনের অবস্থা!

গত বছরের মে মাসের কথা। তাজিন ফেসবুকে মেসেজ দেন শ্রাবন্তীকে। শ্রাবণ কেমন আছিস তুইরে? একটা যোগাযোগও তো করিস না, মাঝে মধ্যে যা একটু ছবিতে বা স্ট্যাটাসে লাইক আর কমেন্ট দিস ব্যাস! আর কোনো যোগাযোগ করিস না কেন রে…।

এরপর মেসেঞ্জারে ফোনও দিয়েছিলেন শ্রাবন্তীকে। সেই ফোনটিও শ্রাবন্তী ধরেননি। হয়তো এটাই এখন অনুশোচনায় ভোগাচ্ছে। তাই সোশ্যাল মিডিয়ায় নিজেই পুরো বিষয়টি শেয়ার করে মাফ চেয়েছেন প্রবাসী এই অভিনেত্রী।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here