ভারতের ক্রীড়ামন্ত্রী রাজ্যবর্ধন সিংহ রাঠোর সম্প্রতি স্যোশাল মিডিয়ায় শুরু করেন ফিটনেস চ্যালেঞ্জ। তাতে অংশ নিয়ে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে। মোদিও সাদরে গ্রহণ করেছেন চ্যালেঞ্জ।

অলিম্পিকে পদকজয়ী শ্যটার তথা ভারতের কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী রাজ্যবর্ধন সিংহ রাঠোর দেশে ফিটনেস সচেতনতা বৃদ্ধির পদক্ষেপ নিয়েছেন। নিজের শারীরিক কসরতের ভিডিও টুইটারে আপলোড করে তিনি ট্যাগ করেন বিরাট কোহলি, সাইনা নেহওয়াল ও হৃতিক রোশনকে। সেই সঙ্গে সকলকে অনুরোধ করে, তারাও যেন এই অভিযানে যোগ দেন।

রাঠোরের ফিটনেস চ্যালেঞ্জ প্রথমেই গ্রহণ করেন কোহলি। স্যোশাল মিডিয়ায় বুধবার নিজের ফিটনেস ভিডিও পোস্ট করেন তিনি। ট্যাগ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, মহেন্দ্র সিংহ ধোনি ও স্ত্রী অনুস্কা শর্মাকে।

বিরাট কোহলি টুইট করে বলেন, আমি রাজ্যবর্ধন রাঠোর স্যারের ফিটনেস চ্যালেঞ্জ স্বীকার করলাম। সঙ্গে এবার আমি স্ত্রী অনুস্কা শর্মা, আমাদের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিজি ও মহেন্দ্র সিংহ ধোনি ভাইকে চ্যালেঞ্জ করছি।

বৃহস্পতিবার সকালেই ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির ফিটনেস চ্যালেঞ্জ গ্রহণ করেন মেদি। সকালে ৮টা ২১ মিনিটে টুইট করে মোদি জানিয়েছেন, খুব শিগগিরই নিজের ফিটনেস ভিডিও প্রকাশ করবেন তিনি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here