মৃত্যুর আগে ছোট পর্দার অভিনেত্রী তাজিন আহমেদ অভিনয়ে তেমন ছিলেন না। শোনা গেছে, অনেক নির্মাতার কাছেই কাজ চেয়েছেন তিনি। কিন্তু কাজের সুযোগ পেয়েছেন কম।

তাজিনের মতো অনেক জনপ্রিয় তারকারা এখন বেকার। পেশাও বদলেছেন অনেকে। এ নিয়ে জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী মিডিয়ার এমন নানা অসঙ্গতি তুলে ধরেছেন। বৃহস্পতিবার দুপুরে এ নিয়ে তিনি ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন।

চঞ্চল চৌধুরী লিখেছেন, ‘বড় বড় কথা না বলে, এই মাধ্যমে যারা আছেন, তাদের ব্যবসা আর ফূর্তি(!) টা কমাতে হবে, সততার সাথে শিল্পের কাজটা করতে হবে,সেই সাথে নাটকের বাজেট টা বাড়ানো অতিব জরুরী। আর ২/৩ জন কে বেইজ করে নাটক বানানো বন্ধ করতে হবে। তাহলেই অনেক সিনিয়র গুনী শিল্পী সসম্মানে কাজ করে বেঁচে থাকবেন। সেই সাথে শিল্পীদের নিজের সুস্থ জীবন চর্চা করাটাও অতি আবশ্যক। আমরা কেউই দুস্থ শিল্পী হয়ে, মানবেতর জীবন পার করে মৃত্যুবরণ করতে চাই না। ধান্ধাবাজ নয়, শিল্প আর শিল্পীর জয় হোক।’

ঈদের নাটক নিয়ে বর্তমানে ব্যস্ত চঞ্চল। এদিকে কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ‘দেবী’ উপন্যাস অবলম্বনে নির্মিত ‘দেবী’ চলচ্চিত্রে আলোচিত ‘মিসির আলী’ চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। ছবিটি মুক্তির অপেক্ষায়।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here