তিনি যে ‘বাহুবলি’, তাই ধামাকা তো হবেই। আর এ সব তো প্রভাসের বাম হাতের খেল। তবে ঘাবড়ানোর কিছু নেই। কেন না এ যে সিনেমার কারসাজি।

দুবাইতে এখন পুরোদমে শুটিং চলছে প্রভাসের নতুন ছবি ‘সাহো’র। পরিচালক সুজিত ছবির পারফেকশনের দিকটায় জোর দিচ্ছেন বিশেষ করে। আর সেখানে যখন প্রভাসের মতো নাম জুড়ে গিয়েছে, সে অ্যাকশন সিক্যুয়েন্স যে কী হতে চলেছে তা সহজেই আন্দাজ করা যায়।

সাহো সিনেমায় প্রভাস

আঁচ মিলেছে ছোট্ট একটা অ্যাকশন দৃশ্য থেকেই। যে দৃশ্যে ৩৭ টি ট্রাক আর ৫ টি ট্রাক ক্র্যাশ করানো হয়েছে। আবু ধাবিতে শুট হয়েছে সেই দৃশ্যের। সম্প্রতি একটি শোতে প্রভাস জানিয়েছেন, সাহোর ৯০ শতাংশ দৃশ্য আসল। অর্থাৎ কম্পিউটার গ্রাফিক্সের (সিজিআই) কারসাজি এই ছবিতে তেমন ভাবে দেখতে পাবেন না দর্শক। ছবিতে এমন কিছু চমকও রয়েছে যা আগে কখনও দর্শক দেখেননি বলেও জানিয়েছেন প্রভাস।

নামজাদা আন্তর্জাতিক স্টান্ট কোঅর্ডিনেটর কেন্নি বেটস সাহোর অ্যাকশন দৃশ্যগুলো পরিচালনা করেছেন। এই দৃশ্যগুলি শুট করতে প্রায় ৯০ কোটি টাকার কাছাকাছি খরচ হয়েছে।

বাইক নিয়েও কেরামতি দেখাবেন প্রভাস

সংবাদমাধ্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে প্রভাস বলেছেন, ‘এই ছবির জন্য কেন্নির সঙ্গে দু’বছর আগে কথা হয়েছিল। আর তারপরেই রেকির জন্য আবুধাবি চলে আসে কেন্নি। আবু ধাবি আসা মাত্রই লোকেশনগুলির প্রেমে পড়ে যায় ও। আর এও ঠিক করে যে, অ্যাকশন সিক্যুয়েন্সগুলো যতটা সম্ভব আসল রাখা হবে।

‘বাহুবলি’ ফ্র্যাঞ্চাইজির গগনচুম্বী সাফল্যের পর প্রভাস আবার হাজির ‘সাহো’ নিয়ে। ‘বাহুবলি’র মতো এই ছবিও বিগ বাজেটের। প্রভাস ছাড়া ছবিতে রয়েছেন শ্রদ্ধা কাপুর, নিল নিতিন মুকেশ, মন্দিরা বেদি এবং আরও অনেকেই। হিন্দি, তামিল আর তেলেগু এই তিন ভাষাতেই মুক্তি পাবে এই ছবি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here