মেহবুবা মাহনূর চাঁদনীর পোষা প্রিয় কুকুরের কারণেই নাকি তার সংসার ভেঙেছে। কারণ কুকুরের খাবার খরচ দিতেই নাকি বাপ্পার উপার্জনের অনেক টাকা চলে যেত। আর এ নিয়ে প্রায়ই ঝগড়া এমনিক মারামারিও করতেন তারা। কথাগুলো বাপ্পা তার কাছের বন্ধুদের প্রায়ই শেয়ার করতেন।

কয়েকবছর ধরেই সম্পর্ক ভালো যাচ্ছিল না বাপ্পা-চাঁদনীর। একবছর আলাদাও থেকেছেন এ দম্পত্তি। কিছু হলেই চাঁদনী ঘরের জিনিসপত্র ভাঙতেন। সব মিলিয়ে হাঁপিয়ে গিয়েছেলেন বাপ্পা। মাঝে অসুস্থও হয়ে যান। স্বাস্থ্যও খারাপ হয়ে গিয়েছিল এসব ঝামেলায়।

অথচ অনেক ধুমাধাম করেই বিয়ে করেছিলেন সংগীতশিল্পী বাপ্পা মজুমদার এবং মডেল-অভিনেত্রী চাঁদনী। কয়েকবছর সংসার করে আলাদা থাকা শুরু করেন। আর এর অন্যতম কারণ তাদের পোষা কুকুর।

তবে চাঁদনীর দাবি, পেট্রা ও পার্সিয়া নামে দুটি কুকুর বাসায় এনেছিলেন বাপ্পা মজুমদার। এখন তিনটা হয়েছে। ওদের বাচ্চা, মেয়ে কুকুর। নামও বাপ্পার রাখা- পুটলি। সে সুবাদে চাঁদনীকে ‘পুটলির মা’ বলে ডাকতেন বাপ্পা।

কুকুরের বিষয়টি সামনে আসতেই গত ২১ মে রাতে বাপ্পাকে ফোন দিয়েছিলেন চাঁদনী। বলেছিলেন- তুমি সবার কাছে এসব কী বলছো? তুমি নাকি কুকুরের খাবার দিতে দিতে অস্থির হয়ে গেছ? কুকুর কি আমি এনেছিলাম? সেটারও একটা বাজে কারণ আছে- ওটা আমি বলতে চাই না। তোমার নতুন বউ বুঝবে। তখন বাপ্পা বলেন- ‘না এটা আমি বলিনি। নেভার! আমি এরকম বলতেই পারি না! সেটা তুমি ভালো করেই জানো।’

চাঁদনী কুকুরগুলো বাপ্পাকে ফেরত দিতে চান। ফোন করে বলেছেন, তুমি তোমার কুকুরগুলা নিয়ে যাও।

এদিকে সম্প্রতি অভিনয়শিল্পী ও উপস্থাপিকা তানিয়া হোসাইনের সঙ্গে বাপ্পার আংটিবদলের খবর জানাজানি হয়। ১৬ মে দুই পরিবারের উপস্থিতিতে রাজধানীর পশ্চিম পান্থপথে তানিয়ার মায়ের বাসায় তাদের বাগদান সম্পন্ন হয়।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here