সমকালীন ফুটবলে আকাশচুম্বি জনপ্রিয় দুই ফুটবলারের একজন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। ক্লাব ফুটবলের পাশাপাশি দেশের হয়েও দ্যুতি ছড়িয়েছেন তিনি।

কিন্তু কালে কালে সময়তো চলে যাচ্ছে। দেখতে দেখতে ৩২ বছর পার করলেন রোনালদো। তাই স্বাভাবিকভাবেই তার কাছে সাংবাদিকরা প্রশ্ন করেছিলেন, ফুটবল থেকে অবসরের পর কী করবেন তিনি। এতে রোনালদোও খুব স্পস্ট করেই উত্তর দিয়েছেন-ফুটবল ছাড়লে সিনেমায় অভিনয় করতে চান তিনি।

সম্প্রতি রোনালদো জানিয়েছেন, ৪১ বছর বয়সে ফুটবল থেকে অবসরে যাবেন তিনি। পরিশ্রম করে আরো সফল ফুটবলার হওয়াই তার লক্ষ্য। কিন্তু সুঠাম দেহের অধিকারী রোনালদো অভিনয়টাও যে ভালো পারবেন সেটা ভালোই অনুধাবন করেছেন।

স্প্যানিশ টিভি চ্যানেল এল শিরিঙ্গুইতো টিভিতে দেওয়া এক সাক্ষাৎকারে রোনালদো বলেন, ‘ফুটবলের পর আমি অভিনয়ে যেতে চাই। এটা নিয়ে আমার চর্চা রয়েছে। আমি অনেক বিজ্ঞাপনেও অভিনয় করেছি। আমি নায়ক হতে চাই না কারণ এটা নিয়ে আমার তেমন প্রশিক্ষণ নেই। ৪২ বছর বয়সে আপনাকে কেউ ছবির মূল চরিত্র দিবে না কিন্তু অন্য কোন চরিত্রে আমি অভিনয় করতেই পারি। আমার ভেতর অভিনেতা হওয়ার সবকিছুই রয়েছে।’

এ সময় নিজের গোল উদযাপন নিয়েও কথা বলেন তিনি। বার্সেলোনার বিপক্ষে ম্যাচ জিতে জার্সি খুলে তার গোল উদযাপন এখনো আলোচনার কেন্দ্রবিন্দুতে। ‘আমার জার্সি খুলে গোল উদযাপন? মেয়েরা এটাই পছন্দ করে। আমার বান্ধবী বলেছে আমাকে, আমি খুব আবেদনময়ী।’

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here