‘সব খেলার সেরা বলা হয় ফুটবলকে! বিশ্বকাপকে সামনে রেখে বিশ্বের প্রায় প্রতিটি কোণে ফুটবল নিয়ে রয়েছে বিশাল উন্মাদনা। ১৯ দিনের ব্যবধানে রাশিয়াতে শুরু হচ্ছে ফুটবলের মহাযুদ্ধ। তার আগেই ফুটবল পাগল ফ্যানরা নিজের মত করে স্বাগত জানাচ্ছেন ফুটবল বিশ্বকাপকে।

ব্রাজিলের সাও পাওলোর এরকমই এক ফুটবল পাগল মানুষ নিজের ভি ডব্লিউ বিটল গাড়ি সাজালেন ফুটবলারদের ১৫০০০ স্টিকার দিয়ে।

গাড়িটির সামনে থেকে পিছন এমন কি লুকিং গ্লাস পর্যন্ত ঢাকা রয়েছে ফুটবলারদের ছোট ছোট ছবিতে। রোনালদো-মেসি থেকে জেসুস-সালাহ কে নেই এই বিশ্বকাপ গাড়িতে ! সাও পাওলোর রাস্তায় ঘুরে বেড়ানো এই গাড়িটি ব্রাজিল ঘুরতে আসা পর্যটকদেরও নজর কাড়ছে।

গাড়ির মালিক জানিয়ে দিয়েছেন রাশিয়া বিশ্বকাপ শেষ না হওয়া পর্যন্ত এরকমই থাকছে গাড়িটি।

ম্যাঞ্চেস্টার সিটির স্ট্রাইকার গ্যাব্রিয়েল জেসুস জানিয়েছেন তারও এরকম ফুটবলারদের স্টিকার সংগ্রহ রয়েছে। ব্রাজিলের ‘বিশ্বকাপ গাড়ি’র মালিক জানান তাঁর এই স্টিকারের প্রতি আগ্রহ দেখিয়েছেন অনেকে। দর উঠেছে স্টিকার সহ তাঁর গাড়ির। তবে আপাতত গাড়ি বিক্রি করতে চান না এই ব্রাজিলীয় ফুটবল ফ্যান।
১৭ জুন সুইজারল্যান্ডের বিরুদ্ধে রস্তভ এরিনাতে বিশ্বকাপের প্রথম ম্যাচ খেলতে নামবে ব্রাজিল। ব্রাজিল সমর্থকদের জন্য সুখবর, দ্রুত চোট সারিয়ে মাঠে ফিরছেন ব্রাজিলের তারকা ফুটবলার নেইমার। চোটের আগে ফর্মে থাকলেও সুস্থ হয়েই তাঁকে নেমে পড়তে হবে বিশ্বের সেরা ফুটবল আখড়ায়।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here