ইসলাম ধর্ম গ্রহণ করেই শাকিব খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অপু বিশ্বাস। নাম পরিবর্তন করে রাখেন অপু ইসলাম। গত বছর জানিয়েছিলেন বিয়ের পর থেকেই নাকি তিনি প্রতি রমজানে রোজা রাখেন, নামাজও পড়েন।

তবে অপু বলেন, শাকিব কখনো জোর করেননি রোজা রাখার জন্য। আমি নিজে নিজেই এর ওর কাছ থেকে দোয়া আর সব নিয়ম কানুন জেনে নিয়েছি। বাসায় থাকলে নিয়মিত ইফতারির আয়োজনও করি।

বর্তমানে রোজা পালনের পাশাপাশি অপু তার একমাত্র সন্তান আব্রাম খান জয়কে দেখভাল করছেন অপু। সন্তানকেও ইসলামিক রীতিতে বড় করছেন জানিয়ে এই নায়িকা বলেন, আব্রামও ইসলামিক নিয়ম কানুনে বেড়ে উঠছে। আমি যতটা পারি ওকে সেভাবেই বড় করার চেষ্টা করছি। ইসলামই ওর ধর্ম। এটা পরিষ্কার কথা। এখানে কোন সন্দেহ নেই। তাকেও নামায পড়া শেখাচ্ছি।

২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন বাংলাদেশি ছবির জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জন্ম হয় তাদের সন্তান আব্রাম খান জয়। যদিও দুজনেই তখন সন্তানের জন্মের বিষয়টি গোপন রাখেন। গত বছর ১০ এপ্রিলে একটি টিভি চ্যানেলের সরাসরি অনুষ্ঠানে এসে বিয়ে ও সন্তানের খবর ফাঁস করেন অপু বিশ্বাস।

বিয়ের খবর জনসমক্ষে আসার পর দুজনের সম্পর্কের টানাপোড়েন তৈরি হয়। পরিস্থিতি এমন অবস্থায় পৌঁছায় যে শাকিব খান ও অপু বিশ্বাস নিজেদের মধ্যে মুখ দেখাদেখি বন্ধ করে দেন।

পরবর্তীতে অপু বিশ্বাসের বয়ফ্রেন্ডের প্রসঙ্গে টেনে সব সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্ত নেন শাকিব। চলতি বছর ১২ মার্চ থেকে আনুষ্ঠানিকভাবে বিবাহবিচ্ছেদ হলো তাদের।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here