টেকনাফের যুবলীগের সাবেক আহ্বায়ক ও টেকনাফ পৌর কাউন্সলর একরাম (কমিশনার) এবং এমপি বদির বেয়াই আক্তার মেম্বার বন্দুকযুদ্ধে নিহত হওয়ার পর থেকে ইয়াবা সম্রাজ্যে তোলপাড় চলছে। কক্সবাজারের সর্বত্রই রটেছে প্রাণ বাঁচাতে উখিয়া-টেকনাফ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য আব্দুর রহমান বদি দেশ ছেড়ে পালিয়ে যাচ্ছেন। কারণ তিনিও ইয়াবা গডফাদার বলে আলোচিত-সমালোচিত। মাদকবিরোধী অভিযানের পর থেকে তার নামই উঠে আসছে বার বার। যদিও তার দাবি, তিনি কোনো মাদক ব্যবসার সঙ্গে জড়িত না।

সম্প্রতি আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বক্তব্যের পর ভরসা পাচ্ছেন না বদি। করাণ ওবায়দুল কাদের বলেছেন, ‘মাদকের বিরুদ্ধে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চলমান অভিযানকে জনগণ স্বতস্ফুর্তভাবে স্বাগত জানিয়েছে। তাই মাদক ব্যবসায় ক্ষমতাসীন দলের সংসদ সদস্য বদির বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে, তার বেয়াই আকতার কামাল যেমন ছাড় পায়নি, তেমনি শুধু বদি নয়, যে কোন মাদক ব্যবসায়ী, সে আওয়ামী লীগ, বিএনপি বা অন্য কোন দলের, যারা যারা জড়িত, কেউ রেহাই পাবে না।’

স্থানীয়রা জানান, বদির সবচেয়ে ভরসার জায়গা ছিলেন ওবায়দুল কাদের। কিন্তু তার এ বক্তব্যের পর চিন্তিত বদি দেশ ছাড়ার পরিকল্পনা করছেন। এরই মধ্যে তার সহযোগীরা ভারত-মিয়ানমারে পালিয়ে গেছে বলে জানা যায়। বদির পরিবারের সদস্যরাও ঢাকা ও চট্টগ্রামে গা ঢাকা দিয়েছেন। তবে এমপির ঘনিষ্টজনেরা বলছেন- এমপি আব্দুর রহমান বদি পালিয়ে যাচ্ছেন না, তিনি ওমরা পালনের জন্য সৌদি আরব যাচ্ছেন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here