আইপিএলে সব ম্যাচ খেলা না হলেও, সেখান থেকে ফিরেছিলেন পায়ের বুড়ো আঙ্গুলে চোট নিয়ে। এবার সেই চোটই বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজকে ঠেলে দিলো আফগানিস্তানের বিপক্ষে সিরিজের বাইরে।

গতকাল রাতে বিসিবি মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জানিয়েছেন, ‘মোস্তাফিজ দলের সঙ্গে দেরাদুন যেতে পারছেন না। কারণ তার বাম পায়ের বুড়ো আঙ্গুলে চোট আছে। যা এক্স-রেতে ধরা পরেছে। এ অবস্থা নিয়ে খেললে চোট আরো খারাপ পর্যায়ে যেতে পারে।’

এদিকে আজই সকাল ১০টায় ভারতের দেরাদুনের উদ্দেশে রওনা হয়েছে জাতীয় দল। তবে ঢাকা থেকে সরাসরি কোনো ফ্লাইট না থাকায়, দিল্লি হয়ে দেরাদুন যাবেন মুশফিক, সাকিব, মাহমুদুল্লাহরা।

মুস্তাফিজের ব্যাপারে সকালে বিমানবন্দরে জাতীয় দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজনের কাছে প্রশ্ন করা হলে তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, ‘ও তো (মুস্তাফিজ) ২৬ মে শেষ প্র্যাকটিস ম্যাচও খেলেছে। কই তখন তো আমরা কোনো সমস্যা দেখিনি। সে নিজেও কিছু বলেনি। তাই আমাদের মাথায়ই আসেনি মুস্তাফিজের ইনজুরির কথা।’

ম্যানেজার ক্ষোভ ঝারলেন মুস্তাফিজের ওপরই। এমন একটা ভাইটাল প্লেয়ার, আর আন্তর্জাতিক ক্রিকেট খেলে খেলে ঝানু হয়ে গেছে। এসব ইনজুরির বিষয়গুলো আগে ভাগে খেয়াল করবে না! আরও দায়িত্ব সচেতন হওয়াতো জরুরি। তবে মুম্তাফিজের জায়গায় অন্য কে দেরাদুন যাচ্ছেন সে বিষয়ে তিনি কিছু জানাতে পারেননি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here