জনপ্রিয় চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা ‘দহন’ ছবি থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। এর আগে ছবিতে বাঁধন চুক্তিবদ্ধ হন। কিন্তু শেষ পর্যন্ত ‘দহন’ থেকে নিজের নাম সরিয়ে নেন বাঁধন। এরপর প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে পূর্ণিমাকে ছবিতে অভিনয়ের ব্যাপারে চূড়ান্ত করা হয়। শেষ পর্যন্ত পূর্ণিমা ছবিটি করবেন না বলে জানিয়েছেন।

কারণ হিসেবে জানা গেছে, ছবির জন্য নিজেকে প্রস্তুত করার মতো পর্যাপ্ত সময় পূর্ণিমার হাতে নেই। এছাড়াও কিছু গণমাধ্যমে নেতিবাচকভাবে পূর্ণিমার এই ছবিতে অভিনয় করার বিষয়টি তুলে ধরা হয়েছে।

নেতিবাচক সংবাদ নিয়ে এই নায়িকা বলেন, ‘বাঁধনের ছেড়ে দেয়া ছবিতে পূর্ণিমা’, ‘বাঁধনের জায়গায় পূর্ণিমা’-বিভিন্ন সংবাদমাধ্যমে তাদের খবরে এ ধরনের শিরোনাম করায় আমার ভালো লাগেনি। এ সময়ে এসে এ ধরনের খবর আমি নিতে পারছি না। কারও ছেড়ে দেয়া ছবি করার মনমানসিকতা এখন আর নেই। তাই কাজটি করব না বলে প্রযোজনা প্রতিষ্ঠানকে জানিয়ে দিয়েছি।

জাকির হোসেন রাজু পরিচালিত ‘এ জীবন তোমার আমার’ ছবির মাধ্যমে সিনেমায় পা রাখেন পূর্ণিমা। কাজী হায়াৎ পরিচালিত ‘ওরা আমাকে ভালো হতে দিল না’র মাধ্যমে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে ২০১০ সালে প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন তিনি।

পূর্ণিমা অভিনীত অপরাধ, লাল দরিয়া, মনের মাঝে তুমি, মেঘের পরে মেঘ, সুভা, হৃদয়ের কথা, আকাশ ছোঁয়া ভালোবাসা ছবিগুলো অন্যতম।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here