ব্ল্যাকমেইলের অভিযোগে ভারতের কন্নড় অভিনেত্রী নয়না কৃ্ষ্ণাকে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে সঙ্গমের ভিডিও তৈরি করে ব্ল্যাকমেল করার অভিযোগ রয়েছে। গ্রেফতারের পর নয়নাকে ১০ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

জানা গিয়েছে, নয়নার একটি দল রয়েছে। এই দলের মাধ্যমেই নয়না ধনী ব্যক্তিদের সহবাস করার জন্য উসকানি দিত এবং পরে তার ভিডিও তৈরি করে ওই লোকদের ব্ল্যাকমেইল করত। বেঙ্গালুরুর সুন্দর রাম শেট্টি নগরের এক চিকিৎসক তার বিরুদ্ধে ব্ল্যাকমেইলের অভিযোগ করলে এই ঘটনা প্রকাশ্যে আসে।

ব্যাঙ্গালোরের ডেপুটি কমিশনার অব পুলিশ অভিষেক গোয়েল জানিয়েছেন, ‘নয়নার বিরুদ্ধে এটি এই ধরণের দ্বিতীয় মামলা। ডাক্তার রামের অভিযোগের ভিত্তিতেই নয়নাকে গ্রেফতার করা হয়েছে।

নয়নার বিরুদ্ধে প্রাথম মামলা দায়ের করা হয় গত ৪ জুন। কিন্তু সেই মামলায় সেপ্টেম্বরের প্রথম দিকেই জামিন পাযন নয়না। তবে এই মামলায় এক ৬৮ বছয় বয়সী চিকিৎসককে সহবাসের লোভ দেখাযন তিনি। পরে সহবাসের ভিডিও তৈরি করে সে তাকে ব্ল্যাকমেইল করতে শুরু করেন।

জানা গিয়েছে, নয়না চিকিৎসকেরা কাছ থেকে এক কোটি টাকা দাবি করেছিল। কিন্তু চিকিৎসক ২৫ লাখ টাকা দেন। যদিও টাকা দেওয়ার পরই চিকিৎসক পুলিশের কাছে অভিযোগ জানাযন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here