সঞ্জয় দত্তের জীবন বরাবরই খোলা খাতার মতো। প্রকাশ্যে তা স্বীকারও করে নিয়েছেন তিনি। ‘৩৫০ নারীর সঙ্গে যৌন সম্পর্ক করেছি’- এমন বিস্ফোরক ‘উক্তি’ সম্প্রতি করেছেন সঞ্জয় দত্ত!

তবে খোদ সঞ্জয় নন, বরং সিনে পর্দায় এই উক্তি করেছেন সঞ্জয় রূপী রণবীর কাপুর।

গতকাল মুক্তি পেয়েছে রাজকুমার হিরানি পরিচালিত আসন্ন ছবি ‘সঞ্জু’র ট্রেলার। আদতে সঞ্জয় দত্তের এই বায়োপিকে নাম ভূমিকায় অভিনয় করছেন রণবীর কাপুর। আর সেখানে রণবীরের মুখে রয়েছে এই ডায়লগ। বাস্তব জীবনে এই ঘটনা ঘটেছে খোদ সঞ্জয় দত্তর জীবনে। কারণ ছবিটি যে সঞ্জয় দত্তর জীবনের ঘটনা অবলম্বনে তৈরি তা বারবারই বলেছেন রাজকুমার। সঞ্জয়ের মাদক নেওয়া, অপরাধ জগতের সঙ্গে যুক্ত হওয়া, জেলযাত্রা, ব্যক্তিগত জীবনের টানাপোড়েন- সবই দেখানো হবে সিনে পর্দায়।

ট্রেলারে রণবীরকে দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন বলি ইন্ডাস্ট্রি। সাধারণ দর্শকের কাছে রণবীরই হয়ে উঠেছেন সিনে পর্দায় সঞ্জয়। যার সঙ্গে নাকি বাস্তবের মানুষটির মিল এতটাই যে কেউ কেউ ভেবেছিলেন পর্দায় সঞ্জয় দত্তকেই দেখছেন। তবে বলি পাড়ার একটা বড় অংশের মতে, রণবীরের অভিনয় দক্ষতা তো প্রমাণিত। কিন্তু এ ছবিতে জানা যাবে সঞ্জয়ের জীবনের অনেক গোপন কথা।

এই ছবিতে সঞ্জয়ের মা নার্গিসের ভূমিকায় রয়েছেন মণীষা কৈরালা। সঞ্জয়ের বাবা সুনীল দত্তের চরিত্রে দেখা যাবে পরেশ রাওয়ালকে। এ ছাড়াও সোনম কাপুর, দিয়া মির্জা, আনুশকা শর্মার মতো শিল্পীর অভিনয় দেখার সুযোগ মিলবে এই ছবিতে।

ট্রেইলার

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here