বিশ্বকাপের আগে ফুরফুরে মেজাজে রোমান্টিক অবস্থায় দেখা গেছে পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোকে। জাতীয় দলে যোগ দেওয়ার আগে বান্ধবির সঙ্গে ডিনার সারলেন সি আর সেভেন। চ্যাম্পিয়ন্স লিগ জয়ের পর এই প্রথম ঘনিষ্ঠভাবে প্রকাশ্যে এলেন দু’জন।

বুধবার বিকেলে মালাগার এক রেঁস্তোরায় তৃতীয়বারের জন্য চ্যাম্পিয়ন্স লিগ জয় সেলিব্রেট করেন রোনালদো।

বান্ধবি জর্জিনা রডরিগেজ পড়েছিলেন নীল রঙা লং ড্রেস। বান্ধবির পোশাকের সঙ্গে মিলিয়ে বেগুনী রঙের শার্ট পড়েন পর্তুগিজ অধিনায়ক। জর্জিনা সঙ্গে থাকলেও বরাবরই মিডিয়াকে এড়িয়ে চলেন রোনালদো। ডিনার অনুষ্ঠানে অবশ্য সেরকম কিছু হয়নি। ডিনার শেষে জর্জিনার হাত ধরে বেড়োনোর সময় ছবি শিকারীদের ক্যামেরাবন্দি হয়ে যান ফুটবল দুনিয়ার হটেস্ট এই জুটি।

২০১৬ নভেম্বর থেকেই রোনালদোর সঙ্গে জর্জিনা রডরিগেজের নামটা শোনা যায়। বিশ্ব ফুটবলের অন্যতম সেরা নক্ষত্রের সঙ্গে জর্জিনা গিয়েছিলেন ডিজনিল্যান্ডে সময় কাটাতেই। এরপর থেকেই সিআর সেভেনের সঙ্গে আর অন্য কোনও মহিলার নাম শোনা যায়নি। পরে রোনালদো ইনস্টাগ্রামে জর্জিনার সঙ্গে একটি ছবি শেয়ার করলে তাঁদের সম্পর্ক প্রকাশ্যে আসে।

এরপর গত বছর নভেম্বরে চতুর্থ সন্তানের বাবা হন ক্রিশ্চিয়ানো। প্রথমবার মেয়ের বাবা হন সি আর সেভেন। বান্ধবি জর্জিনা রডরিগ্রেজের গর্ভে একটি কন্যা সন্তানের জন্ম দেন তিনি। নতুন অতিথির নাম দেওয়া হয় আলানা মার্টিনা। এর আগে ২০১৭-র জুনে জমজ সন্তানের বাবা হয়েছিলেন পর্তুগিজ ফুটবল তারকা। সারোগেট মাদার জন্ম দিয়েছিলেন ইভা এবং মাতেওকে। এরপর আবারো বান্ধবি জর্জিনা জন্ম দেন আরেক কন্যা সন্তানের।

অন্যদিকে রোনালদোকে ছাড়া বিশ্বকাপ ওয়ার্ম আপ ম্যাচে তিউনিশিয়ার বিরুদ্ধে নজর কাড়তে ব্যর্থ পর্তুগাল। ঘরের মাঠে তিউনিশিয়ার বিরুদ্ধে এগিয়ে থেকে ম্যাচ জিততে পারেনি ইউরো বিজয়ীরা। রোনালদোহীন পর্তুগাল ম্যাচের প্রথামার্ধে জোড়া গোলে এগিয়ে যায়। ২২ ও ৩৪ মিনিটে গোল দুটি করেন আন্দ্রে সিলভা ও জোয়াও মারিও। প্রথমার্ধ যদি হয় পর্তুগালের, দ্বিতীয়ার্ধ তবে আফ্রিকার জায়েন্টদের। পর্তুগালের ডিফেন্স চিড়ে ৩৯ মিনিটে গোল করে তিউনিশিয়াকে ম্যাচে ফেরান বদ্রি। ৬৪ মিনিটে তিউনিশিয়ার হয়ে স্কোরলাইন ২-২ করেন ইউসেফ।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here