ছিলেন নিরু ভেদা, হলেন রাখি সাওয়ান্ত। অশ্লীলতার দায়ে অভিযুক্ত বলিউডের এই সি গ্রেডের নায়িকার সিনেমার জার্নিটা অবশ্য খুব সহজ ছিল না। প্রযোজকদের কাছ থেকে কাজ পেতে কীভাবে নিজের মধ্যে বদল ঘটিয়েছিলেন তিনি, সেকথা নিজেই জানিয়েছেন তিনি।

সম্প্রতি জি টিভির একটি চ্যাট শো ‘জাজবাতসঙ্গিন সে নমকিন তক’-তে এসেছিলেন রাখি। ওই শোর সঞ্চালক ছিলেন জনপ্রিয় অভিনেতা রাজিব খান্ডেলওয়াল। রাজিব রাখিকে তার আসল নাম ‘নীতু’ ধরে সম্বোধন করায় আবেগে ভেসে যান রাখি।

তিনি জানান, তার পরিবার কখনই চায়নি তিনি এই ইন্ড্রাস্ট্রিতে পা রাখুন। ছোটবেলায় তাকে নাচতে দেখলে বাড়ির লোকের মার খেতে হতো, সেকথাও জানান তিনি।

এর পর মুম্বাইতে গেলে প্রযোজকদের সামনে নাচ দেখানোর প্রসঙ্গে রাখি বলেন, আমার মনে হয়েছিল ওই সব অযোগ্য লোকগুলোর সামনে নাচার থেকে ডান্সবারে নাচা ঢের ভাল। একের পর এক প্রত্যাখ্যান যে তাকে সহ্য করতে হয়েছিল সে কথা জানান রাখি।

তিনি বলেন, নিজের লুক ও অ্যাপিয়ারেন্স বদলাতে তিনি এরপর সার্জারি করান। আর সেই সার্জারিই তাকে আমূল বদলে দেয়। তার কথায়, আমি অস্ত্রোপচার করাতে যাওয়ার সময়েও ছিলাম নিরু ভেদা কিন্তু বেরিয়ে এলাম নিজেরই এক নতুন ও উন্নত সংস্করণ হয়ে রাখি সাওয়ান্ত।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here