আগ্রার ব্যবসায়ী বিজয় বানসাল মেয়েকে নিয়ে সবে ব্যাংকে ঢুকতে যাচ্ছিলেন। মেয়ের হাতে ছিল একটা পলিথিন ব্যাগ, তার ভেতরে প্রায় দুই লাখ টাকা। সিঁড়ি বেয়ে দোতলায় উঠতেই মেয়ের হাত থেকে টাকা ভর্তি ব্যাগটি ছিনিয়ে নিয়ে দৌড় দিল চোর। কয়েক সেকেন্ডের বিহ্বলতা কাটিয়ে উঠে বাবা ও মেয়ে তাড়া করলেন চোরকে।

চেঁচামেচিতে ততক্ষণে বেরিয়ে এসেছেন ব্যাংকের নিরাপত্তা কর্মীরাও। কিন্তু চোর ততক্ষণে টাকার ব্যাগ নিয়ে ওপরের তলায় পৌঁছে গেছে। তাকে তাড়া করা হচ্ছে বুঝে সে ব্যাগটি ছিঁড়ে ফেলে অনেকগুলো নোট ছড়িয়ে ছিটিয়ে দিল।

বিজয় বানসাল সেগুলো কুড়িয়ে নিয়ে গুনে দেখেন প্রায় ৬০ হাজার টাকা। অর্থাৎ ১ লক্ষ ৪০ হাজার টাকা নিয়ে পালিয়েছে সেই লুটেরা লেজওয়ালা চোর।

ভারতের উত্তর প্রদেশে আগ্রায় বৃহস্পতিবার (২৯ মে) এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ কার বিরুদ্ধে করবেন মামলা? কারণ ওই ছিনতাইকারী তো আর মানুষ নয়। সে একটি বানর। পুলিশ মামলায় শুধু লিখে রেখেছেন তারা।

এ ব্যাপারে বিজয় বানসাল বলছেন, ‘গোটা ঘটনা এত দ্রুত ঘটে গেল, যে কিছুই করতে পারলাম না। সারাজীবনের সঞ্চয় ছিল ওই টাকাটা। এখন তো আমি সর্বস্বান্ত হয়ে গেলাম।’

বানসাল সিনিয়র পুলিশ কর্মকর্তাদের কাছেও আর্জি জানিয়েছেন যদি কিছু ব্যবস্থা করা যায়।

উল্লেখ্য, সম্প্রতি ভারতের উত্তরপ্রদেশের বাইরে উড়িশ্যা রাজ্যে সম্প্রতি একটি মর্মান্তিক ঘটনা ঘটিয়েছে একটি বানর। বাড়িতে ঢুকে একটি শিশুকে ছিনতাই করে নিয়ে যায় একটি বানর। পরে একটি কুয়ার ভেতরে ঐ শিশুটির মৃতদেহ পাওয়া যায়।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here