এবারের বিশ্বকাপ হবে রাশিয়ায়। দেশটির সঙ্গে আর্জেন্টিনার সময়ের পার্থক্য ৬ ঘণ্টা, মস্কোয় যখন সন্ধ্যা ৭টা বাজবে বুয়েনাস আয়ার্সে তখন দুপুর। আর তখন শুরু হবে বিশকাপের ম্যাচ। এতে যারা অফিসে থাকবেন তাদের খেলা দেখার কিছু অসুবিধা হবে।

বিষয়টি মাথায় রেখে এরইমধ্যে দেশটির ব্যাংকগুলো ঘোষণা দিয়েছে, বিশ্বকাপে আর্জেন্টিনার ম্যাচের দিন ব্যাংক দুপুর ১২টার মধ্যেই বন্ধ হয়ে যাবে। কিন্তু সে তো কেবল ব্যাংকগুলোতে। অন্য প্রতিষ্ঠানে তো সে সুযোগ নেই। তবে তাদের পাশে এসে দাঁদিয়েছে আর্জেন্টিনার একটি মোবাইল সংস্থা। তারা নতুন এক প্যাকেজের ঘোষণা দিয়েছে, যাতে বিশ্বকাপের সময় তার গ্রাহকদের জন্য আনলিমিটেড ইন্টারনেট ডাটা দেবে।

মেসিরা মাঠে দেশের হয়ে খেলবে। আর দেশের সমর্থকরা সেই খেলা দেখার সুযোগ পাবে না। এটা তো হওয়ার নয়। তাই যারা টেলিভিশনে খেলা দেখার সুযোগ পাবেন না তারা যেন মোবাইলে মেসিদের খেলা দেখে নিতে পারেন সে জন্যই এ ব্যবস্থা।

মোবাইল সংস্থা টেলিকমের মার্কেটিং প্রধান মার্টিন হেনিন মনে করেন, আনলিমিটেড ডাটা থাকলে দুপুরে বিশ্বকাপের ম্যাচগুলো আর মিস হবে না আর্জেন্টাইনদের। আর খেলা দেখতে দেখতেই তারা তাদের কাজ চালিয়ে যেতে পারবেন। নতুন এই প্যাকেজ ঘোষণায় মোবাইল কোম্পানিটিও বেশ সাড়া পেয়েছে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here