“একটা এক্সকুসিভ তথ্য দেই সেটা হচ্ছে ঈদে আমার গাওয়া ‘আগুন পানি’ নামে একটি গান রিলিজ হচ্ছে। এখানে আমার সঙ্গে মডেল হয়েছেন মৌসুমী হামিদ। সে কখনও মিউজিক ভিডিও করেনি। সে আমাকে খুব পছন্দ করে আমিও তাকে পছন্দ করি। ও একটু ডানপিটে স্বভাবের। মৌসুমী আমার চেয়ে পৌনে এক ইঞ্চি লম্বা। তাই শুটিংয়ের সময় আমাকে পায়ের নিচে এক্সট্রা কাঠ ব্যবহার করতে হয়েছে। এই প্রথমবারের মতো পুরুষ মানুষ হয়ে কাঠের উপরে দাঁড়িয়ে শুটিং করলাম।”

ঈদে মুক্তি প্রতীক্ষিত ‘আগুন পানি’ গানের মিউজিক ভিডিওতে কাজের অভিজ্ঞতা নিয়ে এভাবেই বলছিলেন বাংলা গানের যুবরাজ আসিফ আকবর।

তিনি আরও বলেন, “মিউজিক ভিডিওতে আমাকে ডনের ভূমিকায় দেখতে পাবেন। অ্যাকশনেও দেখতে পাবেন। যারা আমাকে সিনেমায় দেখতে চান তারা সবাই মিউজিক ভিডিওটি উপভোগ করবেন। কারণ সিনেমা করা তো সম্ভব নয়। তাইতো মিউজিক ভিডিওতে সবার ইচ্ছা যতটা মেটানো যায়।”

মৌসুমী হামিদ বলেন, “আসিফ ভাই আমার খুব প্রিয় একজন শিল্পী। তার গান শুনি অনেক আগে থেকেই। পরিচয়ও আমাদের অনেক দিনের। আমি তার অভিনয়ে মুগ্ধ। তিনি অভিনয়ে আসলে বেশ ভালো করবেন।”

গানটির কথা, সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন তরুন মুন্সী। পরিচালনা করেছেন সৈকত নাসির। শিগগিরই ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে এই গানটি মুক্তি পাবে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here