জেল থেকে বের হয়েই নিজের প্রযোজিত ছবি ‘লাভরাত্রি’র কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন বলিউড সুপারস্টার সালমান খান। আগামী অক্টোবর কোরবানী ঈদে ছবিটি মুক্তি পাওয়ার কথা। কিন্তু তার আগেই এই কাজ নিয়ে বিপাকে পড়তে হলো ভাইজানকে। ‘লাভরাত্রি’ নামটি নাকি হিন্দু ধর্মের ভাবাবেগে আঘাত করেছে।

এমন অভিযোগ এনে ফতোয়া জারি করেছেন গোবিন্দ পারাশার নামে এক হিন্দু নেতা। তার ফতোয়া, কেউ সালমানকে প্রকাশ্যে মারধর করলে তাকে ২ লাখ রুপি পুরস্কার দেবেন তিনি। বিশ্ব হিন্দু পরিষদের সাবেক প্রধান প্রবীণ তোগাড়িয়ার নতুন সংগঠন ‘হিন্দু হি আগে’। এ সংগঠনেরই আগ্রা শাখার নেতা গোবিন্দ। তার অভিযোগ, সালমান তার ছবির নামে হিন্দুদের আবেগ নিয়ে খেলা করছেন। নবরাত্রির সময় যে ছবি মুক্তি পাবে, তার নাম কেন ‘লাভরাত্রি’ দেওয়া হয়েছে।

এরই সূত্র ধরে সম্প্রতি ভগবান টকিজের সামনে পোড়ানো হয় সালমানের পোস্টার। সেই সঙ্গে ভাইজানের বিরুদ্ধে স্লোগানও দেওয়া হয়। অবশ্য এ মুহূর্তে ‘রেস থ্রি’র প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করছেন সালমান খান। কিছুদিন আগে এর ট্রেলার মুক্তি পায়। যেটি ইতোমধ্যে বেশ সাড়া ফেলেছে দর্শকের মাঝে।

তবে সবকিছু ছাপিয়ে গেছে ‘রেস থ্রি’ ছবির গান প্রকাশ অনুষ্ঠান। এদিন সম্পূর্ণ অন্য মেজাজে ধরা দেন সালমান খান। তথাকথিত প্রেমিকা ইউলিয়া ভান্তুরের সঙ্গে আসর জমিয়ে দেন তিনি।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here