কলকাতার জনপ্রিয় দুই নায়ক পরমব্রত চট্টোপাধ্যায় ও গৌরব চক্রবর্তীর সঙ্গে এবার দেখা যাবে বাংলাদেশের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাসকে। দুই বাংলার জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা গল্প নিয়ে নির্মিত ‘শর্টকাট’ সিনেমায় অভিনয় করছেন তিনি। ছবিটিতে একজন মুসলিম তরুণীর চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন অপু।

ছবিটির শুটিংয়ে অংশ নিতে আজ সোমবার কলকাতায় গেছেন অপু। সেখান থেকেই এই খবরটি নিশ্চিত করলেন তিনি।

যাওয়ার আগে অপু বলেন, ‘প্রথমবারের মতো কলকাতার ছবিতে অভিনয় করতে যাচ্ছি। আর সেটা হচ্ছে নচিকেতার গল্পের চরিত্রের মাধ্যমে। অনুভূতিটা দারুণ। আশা করছি খুব ভালো এবং সাফল্যমণ্ডিত একটি অভিজ্ঞতা দেবে ‘শর্টকাট’ ছবিটি।’

অপু আরও বলেন, ‘এই ছবিতে আমি অভিনয় করবো নূরজাহান চরিত্রে। চ্যালেঞ্জ আছে, নিজের অভিনয় মেলে ধরার সুযোগ থাকবে।’

নিজের দুই নায়ক নিয়ে তিনি বলেন, ‘এখানে আমার বিপরীতে দুজন অভিনয় করছেন। গল্পটাই অন্যরকম। চরিত্রগুলোও দর্শকের মনে দাগ কেটে যাবে। আশা করছি, পরমব্রত ও গৌরবের সঙ্গে আমার কেমিস্ট্রি ভালো লাগবে দর্শকের।’

অপু আরও জানান, আগামীকাল মঙ্গলবার থেকে শুরু হবে ছবিটির শুটিং। কলকাতার বিভিন্ন লোকেশনে এর দৃশ্যায়ণ হবে। শুটিং চলবে টানা এক সপ্তাহ। এই ছবির শুটিং শেষ করে ঈদের দুই দিন আগে দেশে ফিরবেন অপু বিশ্বাস।

এছাড়াও এই অভিনেত্রী বর্তমানে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ নামের একটি বাংলাদেশি ছবিতে কাজ করছেন। দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় ছবিটিতে বাপ্পী চৌধুরীর বিপরীতে কাজ করছেন অপু বিশ্বাস।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here