ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্রীর স্বর্ণের চেইন ছিনতাই করে পালানোর সময় গণপিটুনির শিকার হয়েছে ছাব্বির নামের এক ছিনতাইকারী। রোববার বিকেলে রাজধানীর নিউমার্কেট এলাকায় বলাকা সিনেমা হলের সামনে ১৩ নম্বর রুটের একটি বাসের মধ্যে এ ঘটনা ঘটে।

আশঙ্কাজনক অবস্থায় ওই ছিনতাইকারীকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত তরুণীর খোয়া যাওয়া স্বর্ণের চেইনটি উদ্ধার করতে পারেনি পুলিশ।

ছিনতাইয়ের শিকার ঢাকা বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিংয়ের শেষবর্ষের ছাত্রী সুমি খাতুন জানান, গতকাল শেষ পরীক্ষা দিয়ে ১৩ নম্বর রুটের একটি বাসে করে মোহাম্মদপুর ফিরছিলেন। বসা ছিলেন জানালার পাশে। বিকেল ৪টার দিকে বলাকা হলের সামনে যানজটে বাসটি আটকা পড়ে।

এ সময় হঠাৎ জানালা দিয়ে হাত বাড়িয়ে সুমির গলার চেইন নিয়ে ভোঁ দৌড় দেয় ওই ছিনতাইকারী। একপর্যায়ে সুমির চিৎকারে আশপাশের লোকজন ধাওয়া দিয়ে ছাব্বিরকে ধরে ফেলে। পরে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

নিউমার্কেট থানার উপ-পরিদর্শক (এসআই) মাহেদুল ইসলাম জানান, ঘটনার পর তল্লাশী চালিয়েও ওই শিক্ষার্থীর খোয়া যাওয়া স্বর্ণের চেইনটি পাওয়া যায়নি। পরে হাসপাতালে এনে এক্স-রে করেও ছিনতাইকারীর পেটে সেটি মেলেনি।

ধারণা করা হচ্ছে, ঘটনা ঘটিয়ে ওই যুবক তার কোনো সহযোগীর কাছে চেইনটি পাচার করে দিয়েছে। সুস্থ হওয়ার পর তাকে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here