অনেক বিতর্কের পর মুক্তি পেয়েছে কারিনা কাপুর, সোনম কাপুর, স্বরা ভাস্কর ও শিখা তালসানিয়া অভিনীত নতুন ছবি ‘ভিরে দি ওয়েডিং। মা হওয়ার পর এই সিনেমার মাধ্যমে অভিনয়ে ফিরেছেন কারিনা। মুক্তির পর ছবিটি প্রশংসাও পাচ্ছে। কিন্তু সমালোচনাও কম হচ্ছে না।

অনেকেই বলছেন, সিনেমাটি অশ্লীলতায় ভরা। এছাড়া ছবিটিতে মেয়েদের যে জীবন দেখানো হয়েছে তা উশৃঙ্খল। এছাড়া মেয়েদের মুখে যৌনতা নিয়ে এমন সরাসরি আলোচনা মোটেই মানায়নি। এ প্রসঙ্গে সমালোচকদের অন্যতম টার্গেট হয়ে উঠেছেন স্বরা ভাস্কর।

সিনেমায় দেখানো হয়েছে, চারজন মেয়ে বন্ধু নিজেদের মধ্যে অশ্লীল গালিগালাজ করেন। অবাধে কথা বলেন যৌনতা নিয়ে এমনকি হস্তমৈথুনও করেন। আর তা নিয়েই টুইটারে স্বরাকে ট্রল করা শুরু করেছেন এক শ্রেণির মানুষ।

সেই টুইটে লেখাটি এমন, ‘স্বরা, দাদির সঙ্গে ভিরে দি ওয়েডিং দেখলাম। পর্দায় হস্তমৈথুন দৃশ্য দেখে বিব্রত হয়ে পড়ি আমরা। হল থেকে বেরিয়ে এলে দাদি বললেন, আমি হিন্দুস্থান, আমি ভিরে দি ওয়েডিং দেখে লজ্জিত।’

এই একটি টুইটই শেয়ার করেন একাধিক টুইটার ব্যবহারকারী। কাঠুয়া হত্যাকাণ্ডের সময় ‘আমি হিন্দুস্তান, আমি লজ্জিত’ লিখে প্রতিবাদ জানিয়েছিলেন স্বরা। তারই পাল্টা প্রতিক্রিয়া এখন দেখা যাচ্ছে।

তবে বিষয়টি নিয়ে স্বরাও চুপ থাকেননি। তিনি লিখেছেন, ‘মনে হচ্ছে কোনো আইটি সেল এই সিনেমার টিকিটগুলো অথবা এই টুইটগুলোকে স্পন্সর করছে!’

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here