গত ঈদে নিজের মালিকাধীন টেলিভিশন চ্যানেল এটিএন বাংলায় একক সংগীতানুষ্ঠান করে বেশ আলোচনা-সমালোচনার শিকার হয়েছিলেন ব্যবসায়ী মাহফুজুর রহমান। তবে সমলোচনা যে তিনি একেবারেই আমলে নেননি তা জানান দিতেই এবারো ঈদে একই চ্যানেলে একক সংগীতানুষ্ঠান নিয়ে হাজির হচ্ছেন তিনি।

‘মনে পড়ে তোমায়’ শিরোনামের বিশেষ অনুষ্ঠানটি প্রচারিত হবে ঈদের তৃতীয়দিন রাত সাড়ে ১০টায় এটিএন বাংলায়। পরিবেশনায় থাকছে একটি বিস্কুট প্রস্তুতকারী প্রতিষ্ঠান।

গানগুলো লিখেছেন শেখ রেজা শানু, নাজমা মোহাম্মদ, দেলোয়ার আরজুদা শরফ এবং শহীদুল্লাহ ফরায়জী। ভারতের প্রখ্যাত শিল্পী, সুরকার ও সংগীত পরিচালক বাপ্পি লাহিড়ীর সুর করা গান রয়েছে দুটি। মোহাম্মদ ইকবাল হোসেনের লেখা গান ও দুটি— ‘তুমি ছুঁয়ে দিলে’ এবং ‘এক মুঠো প্রেম’। রাজেশ ঘোষের কথা, সুর ও সংগীতে রয়েছে ‘হৃদয় জুড়ে আছো’ এবং ‘কী যে ব্যথা’ শিরোনামের দুটি গান। এছাড়া বাকী ছয়টি গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন মান্নান মোহাম্মদ। গানগুলো হলো তুমিবীনা আমার জীবন, বিশ্বাস করো, ইচ্ছে করে, সেই কবে থেকে, মনে কি পড়ে তোমায় এবং বন্ধু জানো কি।

ইতিমধ্যে ফেসবুকে নিজেদের পেজে এই অনুষ্ঠানের প্রোমো প্রকাশ করেছে এটিএন বাংলা। বরাবরের মতোই দর্শক আগ্রহ নিয়ে প্রোমোটি দেখছেন। শেয়ার হয়েছে কয়েক হাজারবার। আর মন্তব্যের ঘরে নিজেদের মতামত রাখছেন তারা।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here