বিয়ের এক মাসও হয়নি কলকাতার জনপ্রিয় নায়িকা শুভশ্রী গাঙ্গুলি ও নির্মাতা রাজ চক্রবর্তীর। কিন্তু শোনা যাচ্ছে এরইমধ্যে নাকি গর্ভবতী হয়ে পড়েছেন শুভশ্রী। ফলে অনেকেই মনে করছেন, আসলে বিয়ের আগেই গর্ভবতী ছিলেন এই নায়িকা। তাই তাড়াহুড়ো করে বিয়েটা সেরে নিয়েছেন তিনি।

প্রেমের গুঞ্জন নিয়ে অনেক জল ঘোলার পর গত ১১ মে বিয়ের পিঁড়িতে বসেন রাজ ও শুভশ্রী। নতুন এই দম্পতির এক প্রতিবেশী পশ্চিমবঙ্গের একটি পত্রিকাকে জানিয়েছেন, ‘শুভশ্রী গাঙ্গুলি বেশ স্বাস্থ্য সচেতন। কিন্তু কিছুদিন ধরে সে জিমে যাচ্ছে না। ইতিমধ্যে তার কয়েক কিলো ওজনও বেড়ে গেছে। তার পেট কিছুটা উঁচু মনে হচ্ছে।

এছাড়া আরেকটি সূত্রও বলছে, সম্প্রতি স্বামী রাজ চক্রবর্তীর সঙ্গে সিদ্ধিবিনায়ক মন্দিরে গিয়েছিলেন শুভশ্রী। এ সময় শুভশ্রীকে দেখে মনে হয়েছে, এটা তার বেবি বাম্প।

গত ৬ মার্চ বাগদান সারেন রাজ ও শুভশ্রী। রাজের আনন্দপুরের ফ্ল্যাটে তাদের বাগদান সম্পন্ন হয়। এ সময় উপস্থিত ছিলেন এ জুটির ঘনিষ্ঠজনেরা। এছাড়া বাগদানের সঙ্গে রেজিস্ট্রিও করেন এ জুটি। এরপর পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী গত ১১ মে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। গত ১৩ মে কলকাতার আরবানায় রাজ আর শুভশ্রীর বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। গত ১৯ মে শুভশ্রীর বাড়িতে ঘটা করে দ্বিতীয়বার বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হয়।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here