ফের সংবাদ শিরোনামে পাকিস্তানের বিশ্বকাপ জয়ী সাবেক অধিনায়ক ও রাজনীতিবিদ ইমরান খানের প্রাক্তন স্ত্রী রেহাম খান। তার বিরুদ্ধে এ বার একসঙ্গে আইনি নোটিস পাঠালেন চারজন। অভিযোগকারীদের মধ্যে আছেন রেহামের প্রাক্তন স্বামী ড. লিয়াজ রেহাম ও আরেক প্রাক্তন ক্রিকেটার ওয়াসিম আকরাম। কারণ রেহাম তার আসন্ন বইয়ে তাদের যৌনজীবন নিয়ে কেচ্ছা কেলেঙ্কারি লিখেছেন বলে অভিযোগ।

বাকি দুই অভিযোগকারী হলেন একজন ব্রিটিশ ব্যবসায়ী সৈয়দ জুলফিকার বুখারি এবং ইমরানের রাজনৈতিক দল তেহরিক-ই-ইনসাফের মিডিয়া কন্ডাক্টর আনিলা খোয়াজা। চারজনেরই অভিযোগ রেহাম তাদের ভাবমূর্তি কালিমালিপ্ত করেছেন। যদিও বই এখনও প্রকাশিত হয়নি। তবে সম্প্রতি অনলাইনে পাণ্ডুলিপি বেরিয়ে গেছে।

অনলাইনে লিক হয়ে যাওয়া বইয়ের ৪০২ এবং ৫৭২ নম্বর পৃষ্ঠায় দেখা যাচ্ছে চাঞ্চল্যকর দাবি। রেহামের দাবি‚ আগের স্ত্রীর উপর পৈশাচিক অত্যাচার চালাতেন ওয়াসিম আকরাম। তার নির্দেশে নাকি একজন কৃষ্ণাঙ্গ পুরুষের সঙ্গে যৌনতায় লিপ্ত হতে হতো আকরামে প্রথম স্ত্রী হুমা মুফতিকে। সেটা তারিয়ে তারিয়ে উপভোগ করতেন প্রাক্তন পেসার।

হুমাকে ওয়াসিম আক্রাম বিয়ে করেন ১৯৯৫ সালে। দুই ছেলে এবং স্বামীকে রেখে হুমা মারা যান ২০০৯ সালে।

বইয়ের ৪৬৪ নম্বর পাতায় আছে ব্রিটিশ ব্যবসায়ী বুখারি একবার লন্ডনে এক তরুণীর গর্ভপাতের ব্যবস্থা করেছিলেন। রেহামের দাবি‚ ওই তরুণীকে গর্ভবতী করেছিলেন খোদ ইমরান খান। খোয়াজার বিরুদ্ধে রেহামের অভিযোগ ইমরানের সঙ্গে অবৈধ সম্পর্কের। রেহাম খোয়াজাকে বলেছেন ‘ ইমরানের হারেমের প্রধান‘ । এই তরুণী নাকি ইমরানকে নিয়ন্ত্রণ করতেন।

তবে বইয়ে সবার প্রথমে অভিযোগ এনেছেন প্রাক্তন স্বামীর বিরুদ্ধে। রেহামের অভিযোগ সৈয়দ জুলফিকার বুখারি খুবই জঘন্য নিকৃষ্ট ব্যক্তি। তার জন্যই বিয়ে ভেঙেছে বলে অভিযোগ রেহামের ।

এরপরই রেহামের বিরুদ্ধে জারি হয় আইনি নোটিস। সেখানে বলা হয়েছে এই অবস্থায় পাণ্ডুলিপি ছাপাতে পারবেন না রেহাম । অভিযোগকারীদের আপত্তিজনক অংশ বাদ দিয়েই তাকে বই প্রকাশ করতে হবে। কারণ সর্বৈব মিথ্যে ওই অভিযোগে তাদের ভাবমূর্তি বিঘ্নিত হচ্ছে ।

প্রসঙ্গত ইমরানের প্রথম স্ত্রী ছিলেন জেমাইমা খান। দুজনের বিয়ে হয় ১৯৯৫ সালে। বিচ্ছেদ ২০০৪ সালে। এরপর রেহামকে বিয়ে ২০১৫ সালে। দেড় বছর বাদেই বিচ্ছেদ। ইমরানের তৃতীয় তথা বর্তমান স্ত্রী বুশরা মনিকা। কানাঘুষোয় শোনা যায়‚ এর সঙ্গেও বিশ্বকাপজয়ী প্রাক্তন পাকিস্তানি অধিনায়কের দাম্পত্য গতিক বিশেষ সুবিধের নয়।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here