নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার নাগেরচর গ্রামের এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নির্যাতিতা ওই গৃহবধূ শুক্রবার দুপুরে মামলা করার পর বিকেলে পুলিশ মাসুদ (২৫) নামে অভিযুক্ত এক যুবককে গ্রেফতার করেছে।

গ্রেফতার মাসুদ আড়াইহাজার পৌরসভার কৃষ্ণপুরা গ্রামের জাহিদুল ইসলামের ছেলে।

মামলার বরাত দিয়ে আড়াইহাজার থানার উপপরিদর্শক (এসআই) আবু কাশেম জানান, নাগেরচর গ্রামের ওই গৃহবধূর সঙ্গে পাশের কৃষ্ণপুরা গ্রামের মালয়েশিয়ান প্রবাসী মো. মাসুদের সাতমাস আগে ফেসবুকে বন্ধুত্ব হয়। এক পর্যায়ে তাদের ইমোতে কথাবার্তা হতে থাকে। মাসুদ ইমোতে কথার ফাঁদে ফেলে গৃহবধূর বেশ কিছু আপত্তিকর ছবি ধারণ করেন।

পরে দেশে ফিরে গত ৮ এপ্রিল ওই গৃহবধূকে বাড়িতে ডেকে নিয়ে অশ্লীল ছবি দেখিয়ে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করার জন্য প্রস্তাব দেন মাসুদ। ওই দিন ওই গৃহবধূ তার প্রস্তাব প্রত্যাখান করে সেখান থেকে পালিয়ে আসেন। পরে অশ্লীল ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে গত মে মাসে ওই নারীকে ফের বাড়িতে ডেকে এনে বেশ কয়েকবার ধর্ষণ করে। এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে ধর্ষক মাসুদকে আসামি করে মামলা দায়ের করেন।

ওসি মুহাম্মদ আবদুল হক জানান, গ্রেফতার মাসুদের কাছ থেকে আপত্তিকর ছবি ও মোবাইলটি উদ্ধারের চেষ্টা চলছে। অন্যদিকে নির্যাতিতা গৃহবধুকে স্বাস্থ্য পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ হাসপাতালে পাঠানো হয়েছে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here