বিশ্ব সেরাদের সেরা একজন আর্জেন্টিনার ফুটবল ঈশ্বর দিয়েগো ম্যারাডোনা। পায়ের ভেলকিতে মাঠে অসংখ্য দর্শককে মাতিয়ে রেখেছিলেন তিনি, যার কথা এখনো ভুলতে পারেন না কেউ। তার কারণেই আজো অনেকে নির্দিধায় ফুটবলে আর্জেন্টিনাকে সমর্থন দিয়ে যায়।

বে বর্তমানে ৫৭ বছর বয়সী এই নন্দিত ফুটবলার সম্পর্কে অন্যরকম এক তথ্য দিয়েছেন তার প্রাক্তন বান্ধবী ভেরোনিকা ওজেডার। তিনি বলেছেন, ম্যারাডোনা শুধু মাঠেই নয়, সেক্সের সময় বিছানায়ও ভালো খেলোয়াড়।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ভেরোনিকা বলেন, হতে পারে লোকটার (ম্যারাডোনা) ভুঁড়ি আছে, ড্রাগ, অ্যালকোহলের নেশাও করেছে। তবু লোকটা বিছানায় এখনও এই বয়সে নিখুঁত।

বর্তমানে ৪০ বছর বয়সী ভেরোনিকা ম্যারাডোনার ঔরসজাত পুত্র ডিয়েগো ফার্নান্দোর মাও বটে। বছরখানেক আগে আরেক সাক্ষাৎকারে ভেরোনিকা স্পষ্ট করে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ম্যারাডোনাই তার সব থেকে সেরা প্রেমিক। ওর সঙ্গে ছাড়াছাড়ির পরের দুই বছর আমি কারও সঙ্গে সেক্স করিনি।

যা শুনে ম্যারাডোনার বড় মেয়ে দালমা জানিয়েছিলেন, বাবা সম্পর্কে এই ধরনের কথা শুনে তিনি অত্যন্ত লজ্জিত। দালমার অস্বস্তির যথেষ্ট কারণ ছিল। কেননা ওই সাক্ষাৎকারে ভেরোনিকা ফাঁস করেছিলেন ম্যারাডোনার সঙ্গে তার ব্যক্তিগত মুহূর্তের কথাও।

তিনি জানিয়েছিলেন, যৌনতার সময়ে ম্যারাডোনা চাইতেন ভেরোনিকা পুলিশের পোশাক পরুন। কেবল তাই নয়, ম্যারাডোনা একবার জনবহুল সুইমিং পুলেই নাকি মিলিত হয়েছিলেন তার সঙ্গে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here