জনপ্রিয় অভিনেতা এটিএম শামসুজ্জামান মৃত্যু নিয়ে আবারও গুজব ছড়িয়ে পড়েছে। সোমবার রাতে একটি ফেসবুক অ্যাকাউন্ট থেকে বলা হয় এটিএম শামসুজ্জামান মারা গেছেন। কয়েকঘণ্টা বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়া সরগরম থাকে। কেউ কোনো সঠিক তথ্য দিতে পারছিলেন না।

অবশেষে জানা গেল, তার মৃত্যু নিয়ে আবারও মিথ্যে গুজব ছড়ানো হয়েছে। তার ঘনিষ্টরা জানান, এটিএম শামসুজ্জামান ভালো আছেন। তিনি সুস্থই আছেন এবং বাসাতেই আছেন।

তার পরিবারের একজন সদস্য বলেন, ‌‌‘মৃত্যুর মতো বিষয় নিয়ে কীভাবে মানুষ মজা করতে পারে?’ গত এপ্রিলেও একবার মৃত্যুর গুজব ওঠে এই গুণী অভিনেতার। তখন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, ‘আমরা যারা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে খবর ছড়াই, তাদের আরও বেশি সচেতন হওয়া জরুরি। কেননা এটা খুবই বিব্রতকর একটা বিষয়। মানুষের মৃত্যুর মতো বিষয়টিকে নিয়ে কীভাবে মজা করতে পারে, এটা আমার বোধগম্য নয়।’

এটিএম শামসুজ্জামান বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অভিনেতা, পরিচালক, কাহিনীকার, চিত্রনাট্যকার, সংলাপকার ও গল্পকার। অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন পাঁচ বার। শিল্পকলায় অবদানের জন্য ২০১৫ সালে পেয়েছেন রাষ্ট্রীয় সর্বোচ্চ সম্মাননা একুশে পদক।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here