জনপ্রিয় অভিনেতা এটিএম শামসুজ্জামান মৃত্যু নিয়ে আবারও গুজব। এবার তার সঙ্গে জড়িয়েছে দেশের জনপ্রিয় টেলিভিশন একাত্তর। সোমবার রাতে টেলিভিশনটির সংবাদ শিরোনাম ছিল- ‘চলচ্চিত্রের শক্তিমান অভিনেতা এটিএম শামসুজ্জামান আর নেই, রাজধানীর স্কয়ার হাসপাতালে রাতে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।’ কিছুক্ষণ অবশ্য সংবাদটি সরিয়ে নেওয়া হয়।

সাংবাদ মাধ্যমটির এহেন কাণ্ডে ক্ষুব্ধ হয়েছেন এটিএম শামসুজ্জামান নিজেই। এক ভিডিও বার্তায় তিনি বলেন, ‘চ্যানেল একাত্তর একটি গুরুত্বপূর্ণ সংবাদ মাধ্যম। এর আগে আট-নয়বার আমাকে যারা মেরেছে তারা ইতর প্রকৃতির। কিন্তু চ্যানেল একাত্তর না জেনে না শোনে কী করে এ ধরনের একটা নিউজ দিতে পারে? আমাকে ফোন করলেও তো পারতো।’ এরপর তিনি ক্ষিপ্ত হয়ে নিজের ফোন নম্বরটি জানান।

এদিকে টিভি চ্যানেলটি খবর প্রচারের পর এটিএমের ভক্তরা সামাজিক যোগাযোগ মাধ্যমে শোক জানাতে ব্যাস্ত হয়ে পড়েন। পরে অবশ্য জানা যায়, খবরটি ছিল সম্পূর্ণই গুজব। অভিনেতার ঘনিষ্টরা জানান, এটিএম শামসুজ্জামান ভালো আছেন। তিনি সুস্থই আছেন এবং বাসাতেই আছেন।

এরপরই ফেসবুকে ঝড় উঠে একাত্তর টেলিভিশনের বিরুদ্ধে। শামীম শুভ নামে একজন তার ফেসবুকে লেখেন- ‘সংবাদটির সত্যতা আছে কি? যদি সত্য না হয়ে থাকে, তবে মানুষের জীবন নিয়ে এমন সংবাদ প্রচারের ভিত্তি কী?’ তিনি আরও লেখেন, ‘গুজব হওয়াটা ভালো… তবে একাত্তর টেলিভিশনের মতো দেশসেরা সংবাদকর্মীরা যদি এমন নিউজ প্রচার করে, তবে সত্যি দুখঃজনক।’

রিফাত আকাশ নামে একজন তো আরও ক্ষুব্ধ। তিনি নিজের ফেসবুকে লেখেন, ‘আমি খুব shocked পেয়েছিলাম,
এখন খুব মেজাজ খারাপ লাগতিছে। সব কয়টাকে police এ দিয়া দরকার।’

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here