২০১৩ সালে ফেসবুকে মিজানুর রহমান খানের সঙ্গে পরিচয় হয় চিত্রনায়িকা সাদিয়া আফরিনের। পরিচয় সূত্রে সাদিয়া জানান যে, তার স্বামী বিদ্যুৎকুমার সাহা ওরফে সৌরভ সিনেমা প্রযোজনা করেন। সেই সঙ্গে তিনি মিজানুর রহমানকে অফার দেন, আমাদের নির্মিত ছবিতে বিনিয়োগ করলে ব্যাপক লাভবান হবেন।

বিশ্বস্ততা ও সিনেমার নানান লাভের দিক দেখিয়ে সাদিয়া ও তার স্বামী তাদের সিনেমায় তিন কোটি টাকা বিনিয়োগ করতে মিজানুর রহমানকে প্রলুব্ধ করেন। এর পরিপ্রেক্ষিতে মিজানুর রহমান পর্যায়ক্রমে ব্যাংক অ্যাকাউন্ট, বিকাশ ও পোস্ট অফিসের মাধ্যমে বিভিন্ন সময়ে সর্বমোট আড়াই কোটি টাকা তাদের দেন।

কিন্তু তারা সিনেমা না বানিয়ে তালবাহানা শুরু করেন। এরপর টাকা ফেরত চাইলে চিত্রনায়িকা সাদিয়া আফরিন সাফ জানিয়ে দেন- ‘টাকা দিতে পারবো না, আপনি যা পারেন করেন।’ উপায় না দেখে মিজানুর রহমান তাদের বিরুদ্ধে একটি মামলা করেন।

অবশেষে সেই মামলায় স্বামীসহ চিত্রনা‌য়িকা সা‌দিয়া আফ‌রিনকে গ্রেপ্তার ক‌রে‌ছে সিআই‌ডি। বিশেষ পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহর তত্ত্বাবধানে সিআইডি অর্গানাইজড ক্রাইমের (সিরিয়াস ক্রাইম স্কোয়াড) একটি বিশেষ দল বুধবার তাদের কিশোরগঞ্জের বাজিতপুর থানা এলাকা থেকে গ্রেপ্তার করে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here