ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় জুটিগুলোর মধ্যে শাকিব-অপু জুটির নাম সবার আগে চলে আসে। তারা দর্শকদের দিয়েছেন বহু সুপারহিট ছবি। হঠাৎ করে নিজেদের সম্পর্কের টানাপোড়নের কারণে আর একসঙ্গে কোনো ছবিতে দেখা যায় না তাদের। কিন্তু সব আবেগকে দূরে ঠেলে তারা আবার পেশাদার শিল্পী হয়ে উঠেছেন। অভিনয় করছেন আবারও একসঙ্গে। ‘পাংকু জামাই’ নিয়ে হাজির হচ্ছেন এই জুটি।

৪ জুন ছবিটি সেন্সরের ছাড়পত্র পেয়েছে। ‘পাংকু জামাই’ ছবিটির শুটিং শুরু হয়েছিল ২০১৬ সালের জানুয়ারিতে। ওই সময় টানা শুটিংয়ে ছবির বেশিরভাগ কাজও সম্পূর্ণ হয়েছিল। কিন্তু হঠাৎ নায়িকা অপু বিশ্বাস পর্দার অন্তরালে চলে যাওয়ায় থেমে ছিল সেই কাজ, শাকিবও ব্যস্ত ছিলেন অন্য ছবির শুটিংয়ে।

প্রায় আট মাস নিরুদ্দেশ থাকার পর গেল বছর ফিরে এসে ৭ অক্টোবর ফের ছবির শুটিং করেন অপু। এফডিসি ও পূবাইলে তিনদিন শুটিং করে তার অংশের কাজ শেষ করেন। রোমান্টিক কমেডি গল্পের এই ছবিতে শাকিব খান ও অপু বিশ্বাস ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন পুষ্পিতা পপি, এটিএম শামসুজ্জামান প্রমুখ।

এদিকে কলকাতার অলিতে গলিতেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন শাকিব খান ও অপু বিশ্বাস। শোনা যাচ্ছে, এই জুটি বর্তমানে রয়েছেন কলকাতায়। দূরত্ব ভুলে ফের এক হচ্ছে শাকিব এবং অপু- ঘটনা কিন্তু তা নয়। তারা দুজন কলাকাতায় গেছেন সত্যি, কিন্তু তাদের মধ্যে দূরত্ব কমেনি। দুজনে এখন সেখানে রয়েছেন তাদের আপকামিং সিনেমার শুটিং নিয়ে।

চলতি বছরে টালিউডে ডেবিউ করতে চলেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। সিনেমাটির নাম ‘শর্টকাট’। এই সিনেমা দিয়ে প্রথমবার অভিনেতা পরমব্রতের সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন এই সুন্দরী। পাশাপাশি অভিনয় করছেন রেবেকা, গৌতম সাহা, গৌরব চক্রবর্তী ও অনিন্দিতা বসুর মতো অভিনেতারা।

সিনেমা প্রসঙ্গে একটি সাক্ষাৎকারে অপু বলেন, ‘শর্টকাটের গল্পটা আমার দারুন লেগেছে। এই প্রথমবার টালিউড ইন্ডাস্ট্রির সঙ্গে শুটিং করতে এসেছি, খুব এক্সাইটেড। ৯ জুন থেকে টানা আমরা শুটিং করছি। কাজ চলবে ১৪ জুন পর্যন্ত। এরপর কয়েকদিন বিরতি নিয়ে দেশে ফিরে ঈদ পালন করব। বাকি কাজটা ঈদের পরে আবারও কলকাতায় এসে সেরে নেব। ফিল্মটি পরিচালনা করছেন সুবীর মণ্ডল।’

অপরদিকে শাকিব খান এখন ব্যস্ত রয়েছেন ‘মাস্ক’ সিনেমার শুটিং নিয়ে। এই সিনেমাতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন টালিউড সুন্দরী নুসরাত এবং সায়ন্তিকা। শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করছেন রাজীব বিশ্বাস। সিনেমার মূলগল্পটি লিখেছেন জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তী। আর এই প্রথমবার তার লেখা গল্প নিয়ে টালিপাড়ায় সিনেমা হচ্ছে।

এদিকে ‘ভাইজান এলো রে’ সিনেমার প্রচার এবং ‘মাস্ক’ সিনেমার শুটিং নিয়ে কলকাতায় বেশ ব্যস্ত আছেন শাকিব খান। এর মধ্যে ‘ভাইজান এলো রে’ সিনেমার প্রচারের জন্য বেশকিছু প্ল্যান নিয়ে কাজ করছেন তিনি। সব কিছু শেষ করে ঈদের আগে ঢাকায় ফেরার কথা শাকিবের।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here