রমজানে অশালীন পোশাক পরে অনুষ্ঠান উপস্থাপনা করায় চাকরি হারালেন টিভি উপস্থাপিকা। অনুষ্ঠান চলাকালীনই তাকে চাকরিচ্যুত করা হয়। ঘটনাটি ঘটেছে কুয়েতের সরকারি টেলিভিশন চ্যানেল কুয়েতে। তার পোশাক বিতর্ক আগুন লাগিয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমেও। উঠেছে বিতর্কের ঝড়।

উপস্থাপিকা আমল আল আওয়াধি যে পোশাকটি পরেছিলেন, তাতে সর্বাঙ্গ ঢাকা থাকলেও, ছিল বেশ আঁটোসাঁটো। আর তাতে দেখা যাচ্ছিল বক্ষ বিভাজিকাও। এতেই চরমে ওঠে বিতর্ক। সোশ্যাল মিডিয়ায় সম্প্রচার হওয়ার পরই আসতে থাকে একের পর এক কমেন্ট। বেশ কয়েকজন দর্শক এই পোশাককে রীতিমতো অশ্লীল ও অশালীন বলে ব্যাখ্যা করেন, চ্যানেল কর্তৃপক্ষের কাছে জবাবদিহিও চান।

বিতর্ক এতটাই ছড়িয়ে পড়ে যে, তখনই সেটি কুয়েতের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃপক্ষের কানে। পরে মন্ত্রণালয় থেকে জানতে চাওয়া হয়, কেন এই ধরনের পোশাক পরে টিভি অনুষ্ঠান সম্প্রচার করছিলেন আমল আল। শেষে অনুষ্ঠান শেষ হওয়ার মিনিট খানেক আগে ঘোষণা করা হয়, উপস্থাপিকাকে চ্যানেল থেকেই বরখাস্ত করা হচ্ছে। আর এই ঘোষণা আসে ওই অনুষ্ঠানেই।

পবিত্র রমজান মাসে কেন এ ধরনের পোশাক পরা হবে, কৈফিয়ৎ চাওয়া হয়। তবে এ বিষয়ে নিজের দোষ স্বীকার করেছেন আল আওয়াধি। তার আরও সতর্ক হওয়া উচিত ছিল বলেও স্বীকার করেছেন।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here