একের পর এক রেকর্ড ভেঙে চলেছে তরুণ শিল্পী আরমান আলিফের গান ‘অপরাধী’। গানটি ইউটিউবে ইতিমধ্যে দেখা হয়েছে ৬ কোটি ২০ লক্ষ বার! খুব কম বাজেটের মিউজিক ভিডিও দিয়েই কলেজ পড়ুয়া আরমান আলিফ এখন বড় তারকা। গণমাধ্যমে এখন তার সাক্ষাৎকার প্রচারের ধুম।

ইউটিউবের গ্লোবাল চার্টে তর তর করে ওপরে উঠছে তার গাওয়া ‘অপরাধী’ শীর্ষক গানটি। বাংলাদেশের ইউটিউব ইতিহাসের অতীতের সব রেকর্ড ভেঙে দিয়েছে এ গান। গ্লোবাল র্যাংকিংয়ে প্রথমবারের মতো ১০০টি গানের মধ্যে ঢুকেছিল আগেই। এখনো চলছে অগ্রযাত্রা। ইউটিউবে ৬ কোটি ২০ লক্ষ বার দেখা হয়ে যাওয়ার পর একটাই প্রশ্ন উঁকি দিচ্ছে সবার মনে– কোথায় গিয়ে থামবে ‘অপরাধী’?

জনপ্রিয়তায় কোন উচ্চতায় উঠবে তা জানার কৌতূহল যেমন বাড়ছে, তেমনি বাড়ছে আর কতজনের কণ্ঠে শোনা যাবে তা দেখার আগ্রহ।

আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের সময় বাংলাদেশ দলের ক্রিকেটারা উজ্জীবিত হওয়ার চেষ্টা করেছেন এই গান গেয়ে। এছাড়া অন্যদের জন্যও যেন ‘অপরাধী’ সৌভাগ্যের প্রসূতি। কথা একটু বদলে নিয়ে ঘরে বসে এই গান গেয়েই টুম্পা খান এখন জনপ্রিয় সংগীত তারকা। এতদিন যাকে কেউ প্রায় চিনতেই না, সেই টুম্পা ইতিমধ্যে প্লে-ব্যাকেরও সুযোগ পেয়েছেন। শিল্পী হিসেবে প্রতিষ্ঠিত হওয়ার এমন সুযোগ রাতারাতি ক’জনের ভাগ্যে জোটে!

শুধু যে অখ্যাতরাই গাইছেন, তা কিন্তু নয়। বিনোদন জগতে সুপরিচিতদের মাঝেও শুরু হয়েছে এই হিড়িক। সম্প্রতি এই প্রজন্মের পাঁচ মডেল-অভিনেত্রী তাসনুভা এলভিন, আইরিন আফরোজ, পুনম হাসান জুঁই, সামিরা খান মাহি এবং বারিশ হকের কণ্ঠেও শোনা গেছে এই গান।

অনেকে মনে করেন, গানের প্রকৃত শিল্পী আরমান আলীর চেয়ে অন্যদেরই বেশি তুলে ধরছে সংবাদমাধ্যম। এক সাক্ষাৎকারে আরমান অবশ্য বলেছেন, তাতে কোনো আক্ষেপ নেই তার।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here