মার্কিন যুক্তরাষ্ট্রে সম্প্রতি অভিনেত্রীদের দিয়ে দেহ ব্যবসা চালানোর অভিযোগে এক ভারতীয় দম্পতিকে গ্রেপ্তার করেছে মার্কিন গোয়েন্দারা। মূলত তামিল নায়িকাদের দিয়েই চালানো হতে এই মধূচক্র। এ খবর প্রকাশ্যে আসতেই শ্রী রেড্ডির কাস্টিং কাউচের পর আবার নতুন বিতর্কে জড়াল টলিউড।

পুলিশের অভিযোগ, টলিউডের অভিনেত্রী–নায়িকাদের বিভিন্ন শোতে সুযোগ করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে দেহ ব্যবসা চালাতেন কিষাণ মোরুগুমুদি ওরফে শ্রীরাজ চোন্নুপাত্তি (৩৪) ও তার স্ত্রী চন্দ্রা (৩১)। বিভিন্ন জনপ্রিয় শোতে অভিনয়ের সুযোগ করে দেওয়ার টোপ দিয়েই নায়িকাদের তারা নিয়ে যেতেন যুক্তরাষ্ট্রে। এরপর সেখানে তাদের যৌন পেশা গ্রহণ করতে বাধ্য করা হতো। পাশাপাশি তাদের নানাভাবে হেনস্থা করারও অভিযোগ উঠেছে।

জানা গেছে, কিষাণ যুক্তরাষ্ট্রের একজন ব্যবসায়ী৷ পাশাপাশি বেশ কয়েকটি তেলেগু ছবিতে প্রযোজনাও করেছেন। দম্পতির বাড়িতে হানা দিয়ে একটি চিঠি পাওয়া গেছে, যার মাধ্যমে একজন নির্যাতিতা তাকে রেহাই দেওয়ার আবেদন জানান।

এ ছাড়া একটি ব্যাগের মধ্যে ৭০টি কনডমও পাওয়া গেছে৷ জব্দ করা হয়ে একটি নোটবুক। এতে বিভিন্ন অভিনেত্রীর নাম ও তাদের দিয়ে কী কী করানো হয়েছে সে বিষয়ে বিস্তারিত।

বিদেশি সংবাদ মাধ্যমে প্রকাশিত একটি প্রতিবেদন অনুযায়ী, মার্কিন জেলা আদালতে ৪২ পাতার একটি অভিযোগের ভিত্তিতেই ভারতীয় দম্পতির বিরুদ্ধে তদন্ত শুরু করেন মার্কিন গোয়েন্দারা। দম্পতিকে আপাতত জামিন অযোগ্য ধারায় গ্রেপ্তার করা হয়েছে।

এ বিষয়ে শ্রী রেড্ডি জানান, এই দম্পতি ভিসা থেকে শুরু করে সব কিছু আয়োজন করতো। প্রতি অভিনেত্রীকে এক হাজার থেকে ১০ হাজার ডলার পর্যন্ত দেওয়া হত বলে দাবি এই অভিনেত্রীর।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here