একেকজনের ঈদ উদযাপন একেকরকম। তবে বলিউডে ঈদের উদযাপন মানেই এখন তিন খানের খবরাখবর হয়ে দাঁড়িয়েছে। এরইমধ্যে ‘বলিউড বাদশা’ শাহরুখ খান টুইটারে ভক্তসহ সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। ঈদের দিনটি কখনোই একা কাটাতে চান না এ তারকা। তাই প্রতিবারের মতো এবারও নিজ বাংলো মান্নাতেই ঈদ উদযাপন করছেন তিনি।

কিং খানের ঈদের দিন শুরু হয়েছে ঈদের নামাজ পড়ার মধ্য দিয়ে। আজ সকালে তার বাড়িতেই অনুষ্ঠিত হয় ঈদের জামাত। এরপর মান্নাতের বাইরে অপেক্ষারত ভক্তদের ‘ঈদ মোবারক’ জানান শাহরুখ।

বলিউডের ভাইজান সালমান খানের ঈদও হচ্ছে জমকালো। এবার মৃক্তি পেয়েছে সালমান অভিনীত ছবি রেস-৩। তাই ঈদ উপলক্ষে তার খুশির সঙ্গে ব্যস্ততার মাত্রা একটু বেশিই। তিনিও টুইটারে ভক্তদের শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন।

আজ সকালে বাবা সেলিম খান আর দুই ভাই সোহেল ও আরবাজের সঙ্গে ঈদের নামাজ আদায় করেন সালমান। বাকিটা সময় পরিবারের সদস্যদের সঙ্গেই তিনি কাটাবেন বলে জানা গেছে।

অন্যদিকে বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খানের ঈদ উদ্যাপন শাহরুখ ও সালমানের চেয়ে একটু আলাদা। খুবই সাদামাটা আর অনাড়ম্বরভাবে ঈদ উদ্যাপন করেন তিনি। দিনটি বিশেষ হলেও প্রতি বছর প্রায় একইভাবে ঈদ পালন করেন এই তারকা।

ঈদকে একেবারেই ব্যক্তিগত একটি অনুষ্ঠান হিসেবে উদযাপন করেন আমির। পরিবারের সদস্য আর হাতেগোনা কয়েকজন বন্ধুকে নিয়েই দিনটি কাটান তিনি। সকালে মুম্বাই জামে মসজিদে নামাজ পড়েই পরিবারকে সময় দেন আমির। তবে ঈদের দিন শুটিংয়ের কাজ সাধারণত রাখেন না। স্ত্রী-ছেলেকে নিয়েই ঈদের দিন পরিকল্পনা থাকে তার। সন্ধ্যার পর আত্মীয়স্বজনের সঙ্গে দেখা করেন আমির খান।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here