পেটে ও বুকে ব্যথা নিয়ে ঈদের দিনটা রাজধানীর অ্যাপোলো হাসপাতালে কেটেছে বাংলা চলচিত্রের জনপ্রিয় নায়িকা পরীমনি। রোববার সকাল ৮টা ৪০ মিনিটে হাসপাতাল ছেড়ে বাসায় ফিরেছেন।

হাসপাতাল সূত্রে জানা যায়, ঈদেরদিন শনিবার বাসায় অসুস্থতা বোধ করছিলেন পরীমনি। তাই ওইদিন সকালে তাকে অ্যাপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হয়। নাম প্রকাশ না করার শর্তে হাসপাতাল সংশ্লিষ্ট একজন বলেছেন, তেমন গুরুতর কিছু নয়। উদ্বেগ, উৎকণ্ঠা, বিষণ্নতা- এই আরকি। খাবার খাওয়া থেকেও কিছু হতে পারে।

এদিকে বাসায় ফিরে ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন ডানাকাটা পরীখ্যাত এই নায়িকা। বেলা সাড়ে ১১টায় দেওয়া ওই পোস্টে তিনি লিখেছেন, ‘আল্লাহ, আমি আপনাকে ভালোবাসি। আর আমি জানি, আপনিও আমাকে অনেক ভালোবাসেন।’

অবশ্য কিছুদিন আগে খবর রটে পরীমনি বিয়ে করেছেন বয়ফ্রেন্ড তামিম হাসানকে। যদিও তা অস্বীকার করেন নায়িকা। অনেকেই আবার বলছেন পরী-তামিমের সম্পর্কটা আসলে ভালো যাচ্ছে না। ক্যারিয়ার নিয়েও বেশ চিন্তিত পরী। আর এসব কারণেই তাকে ঘিরে রেখেছে উদ্বেগ, উৎকণ্ঠা, বিষণ্নতা। তার এই অসুস্থায় মানুষ স্যোশাল মিডিয়ায় নানা কথা বলছেন।

কিন্তু নিন্দুকের মুখে ছাই দিয়ে সার্বক্ষণিক অসুস্থ পরীমনির পাশেই ছিলেন প্রেমিক তামিম হাসান। কাজের ব্যাপারেও আসছে সুখবর খবর।

তবে নাম প্রকাশে অনিচ্ছুক একজন বলেন, ‘আজকাল তারকাদের ব্যাপারে সাধারণের ধারণা অবাক করার মত। বমি করে হসপিটালে ভর্তি হলে খবর রটে প্রেগনেন্ট। আমরা তো বমিও ঠিকমতো করতে পারি না।’

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here