বিশ্বকাপ ফুটবলে ব্রাজিল ও সুইজারল্যান্ড খেলা নিয়ে উভয় পক্ষের সমর্থকদের সংঘর্ষে অন্তত ৫ জন আহত হয়েছে। এ সময় সুইজারল্যান্ড সমর্থকরা ৪ ব্রাজিল সমর্থককে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে।

রোববার রাতে সেনবাগ উপজেলার কেশারপাড় ইউনিয়নের দক্ষিণপাড়ায় এ সংঘর্ষ হয়। আহতদের মধ্যে রয়েছেন রুবেল, বেলাল হোসেন, তার ভাতিজা মোরশেদ আলম ও ভাই মাসুদ আলম। তাদের মধ্যে তিনজনকে নোয়াখালী জেনারেল হাসপাতাল ও সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে সেনবাগ থানার ওসি মঈন উদ্দিন আহমেদ জানান, রোববার রাতে কেশারপাড় ইউনিয়নের দক্ষিণপাড়া ক্লাবঘরে ব্রাজিল ও সুইজারল্যান্ডের খেলা চলছিল। খেলার এক পর্যায়ে দুদলের সমর্থকদের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি শুরু হয়।

ওসি বলেন, এক পর্যায়ে সুইজারল্যান্ডের সমর্থক রুবেল ও তার সহযোগীরা ব্রাজিল সমর্থক চা দোকানি বেলাল হোসেন, তার ভাতিজা মোরশেদ আলম ও ভাই মাসুদ আলমসহ চারজনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে বলে স্থানীয়রা জানায়। পরে ব্রাজিল সমর্থকরা সংগঠিত হয়ে রুবেলের মাথা ফাটিয়ে দেয়।

আহতদেরকে প্রথমে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে মোরশেদ আলম ও রুবেলের অবস্থার অবনতি হলে তাদেরকে নোয়াখালী জেনারেল হাপাতালে স্থানান্তর করা হয় বলে তিনি জানান।

ওসি মঈন উদ্দিন আরও জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এ ব্যপারে এখানও কোন পক্ষ থানায় লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

**রাজনৈতিক, ধর্মবিদ্বেষী ও খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।**

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here